বাসচাপায় আহত নারী
বাসচাপায় আহত নারী

বাস চাপায় এবার থেঁতলে গেল নারীর পা

নয়া দিগন্ত অনলাইন

রাজধানীতে দুই বাসের টক্করে কলেজ ছাত্রের হাত হারানোর পর এবার রাজধানীর ফার্মগেটে বাসের চাপায় এক নারীর ডান পা থেঁতলে গেছে। আজ বুধবার সকাল নয়টার দিকে আনন্দ সিনেমা হলের সামনে এই দুর্ঘটনা ঘটে।
আহত নারীর নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। পথচারীরা তাঁকে উদ্ধার করে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠিয়েছেন। নিউ ভিশন নামের বাস ও বাসের চালককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। বাসটি মতিঝিল থেকে চিড়িয়াখানা সড়কপথে চলাচল করে।
ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, আনন্দ সিনেমা হলের সামনে বাস থেমে যাত্রী ওঠা-নামা করে। সেখান সড়কে উঁচু বিভাজক আছে। ওই বিভাজকের ওপর যাত্রীরা দাঁড়ান।
সকাল নয়টার দিকে এক নারী সড়ক থেকে উঁচু বিভাজকের ওপর উঠতে যাচ্ছিলেন। এ সময় বেপরোয়া গতির নিউ ভিশন পরিবহনের একটি বাস সড়ক বিভাজক ঘেঁষে এগিয়ে আসে। বিভাজক ও বাসের মাঝে ওই নারীর ডান পা চাপা খায়।
এতে তাঁর ডান পায়ের হাঁটু ও নিচের অংশ থেঁতলে যায়। পরে ঘটনার প্রত্যক্ষদর্শীদের অন্যতম নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী চালর্স প্রীতম বাস ও বাসের চালককে আটক করেন। পরে অন্যরাও এগিয়ে আসেন। কাছেই পুলিশ বক্স। বাসচালককে পুলিশের কাছে তুলে দেয়া হয়। আর আহত নারীকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.