হালুয়াঘাটে ঝড়ে ক্ষতিগ্রস্তদের জন্য সহায়তার আহ্বান
হালুয়াঘাটে ঝড়ে ক্ষতিগ্রস্তদের জন্য সহায়তার আহ্বান

হালুয়াঘাটে ঝড়ে ক্ষতিগ্রস্তদের জন্য সহায়তার আহ্বান

ময়মনসিংহ অফিস ও হালুয়াঘাট সংবাদদাতা

হালুয়াঘাটে ঝড়ে ক্ষতিগ্রস্তদের গৃহ নির্মাণের জন্য টিন ও আর্থিক সহায়তাসহ পর্যাপ্ত ত্রাণ সামগ্রী প্রদানের আহবান জানিয়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। সোমবার সাম্প্রতিক কালবৈশাখী ঝড়ের সময় শিলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত হালুয়াঘাটের আমতৈল ও ধুরাইল ইউনিয়নের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে সাক্ষাতকালে তিনি ওই আহবান জানান।

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সের নেতৃত্বে হালুয়াাঘাট উপজেলা বিএনপির একটি প্রতিনিধিদল সোমবার দুপুরে হালুয়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেনের সাথে সাক্ষাৎ করেন। নেতৃবৃন্দ হালুয়াঘাট উপজেলার বিভিন্নস্থানে শিলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্তদের বাড়ি-ঘর পূন:নির্মানে প্রয়োজনীয় টিন ও অর্থ বরাদ্দ দেয়ার আহ্বান জানান। এসময় হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবীর, অধ্যাপক আমজাদ আলী, আলী আশরাফ, আব্দুল হামিদ উপস্থিত ছিলেন।

এর আগে তিনি ক্ষতিগ্রস্ত এলাকার বাড়ি-ঘর, মসজিদ-মাদ্রাসা পরিদর্শন ও ক্ষয়-ক্ষতি দেখেন এবং ক্ষতিগ্রস্ত মানুষের প্রতি সমবেদনা জানান। পরে আমতৈল ও ধুরাইল ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে গিয়ে চেয়ারম্যান শফিকুল ইসলাম ও ওয়ারেস উদ্দিন সুমনসহ মেম্বারদের সাথে ক্ষয়-ক্ষতি ও পূনর্বাসন নিয়ে মতবিনিময় করেন তিনি।

ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনকালে বিএনপি নেতা মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, মফিজ উদ্দিন, দুদু ব্যাপারী, গোলাম মোস্তফা, আক্তার হোসেন, সারোয়ার হোসেন, দিদার মন্ডল, এমদাদ হোসেন, মোতালেব হোসেন, আকরাম হোসেন প্রমুখ নেতাকর্মী সাথে ছিলেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.