ads

ঢাকা, শনিবার,২১ এপ্রিল ২০১৮

মিউজিক

শেষ হলো স্টার ভয়েস কনটেস্ট

বিনোদন প্রতিবেদক 

০৮ এপ্রিল ২০১৮,রবিবার, ১০:০৭


প্রিন্ট

অানন্দমুখর ও জমকালো অায়োজনে স্টার ভয়েস ২০১৭ নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জের ইমতিয়াজ অাহমেদ। যৌথভাবে রানার অাপ হয়েছেন লামনিরহাটের এবি সিদ্দিক এবং ঢাকার অাব্দুল্লাহ বিন ফায়েজ।

শুক্রবার সন্ধ্যায় বাংলামোটরের বিশ্বসাহিত্য কেন্দ্রে বসে স্টার ভয়েস কনটেস্ট এর গালা রাউন্ডের জমজমাট অাসর । নিজের কথা, সুর ও গাওয়া গান দিয়ে এই প্রতিযোগিতার অায়োজন করেন কণ্ঠশিল্পী, লেখক ও সাংবাদিক অামিরুল মোমেনীন মানিক। প্রধান অতিথি ছিলেন উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতজ্ঞ অাজাদ রহমান।

উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ভাইস চেয়ারম্যান ইসমত কাদির গামা, বাংলাদেশ বাঁশ, বেত ও পাটি শিল্প ফাউন্ডেশনের চেয়ারম্যান এসএম জিল্লুর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গাওসুল অাজম, টাইম গ্রুপের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন শান্ত, হ্যাভেন টিউন স্টুডিও লাইভের ব্যবস্থাপনা পরিচালক গাজী অানাস রওশন, সঙ্গীত পরিচালক ও লেখক তানভীর তারেক, দৈনিক যুগান্তরের বিনোদন সম্পাদক এফ অাই দীপু, গীতিকার রকিব হোসেন, দৈনিক জনকণ্ঠের বিনোদন প্রধান সাজু অাহমেদ, শিল্পী গোলাম মাওলা।

উপস্থিত ছিলেন স্টার ভয়েসের সেলিব্রেটি জাজ প্রখ্যাত গীতিকবি শহীদুল্লাহ ফরায়জী, স্টার মেকার জাজ জনপ্রিয় লেখক, নাট্যকার ও গীতিকার অনুরূপ অাইচ, স্টার ভয়েস জাজ লেখক, নাট্যকার ও গীতিকার রেজাউর রহমান রিজভী এবং এ্যাসোসিয়েট জাজ কবি অাবিদ অাজম।

সাংস্কৃতিক পর্ব উপহার দেন জনপ্রিয় কণ্ঠশিল্পী অাগুন, তানজিনা রুমা, শাহরিয়ার রাফাত, ক্ষুদে গানরাজ পুষ্পিতা, অাব্দুল গনি বিদ্বান এবং অামিরুল মোমেনীন মানিক।

চার প্রতিযোগির পরিবেশনায় ৪ টি গানও ছিলো মনোমুগ্ধকর।

পুরো অনুষ্ঠানটির প্রাণবন্ত উপস্থাপন করেন জনপ্রিয় অারজে টুটুল জহিরুল ইসলাম ও তাসমিন।

ইউটিউব ভিত্তিক এই প্রতিযোগিতায় গান জমা পড়েছিলো ১৯২৫ টি। সেখান থেকে চূড়ান্ত পর্বের জন্য উত্তীর্ণ হন ৫ জন।

প্রধান অতিথি অাজাদ রহমান বলেন, শুদ্ধ সংস্কৃতিকে ছড়িয়ে দিতে না পারা গেলে এই প্রজন্মকে রক্ষা করা কঠিন। তিনি শিল্পীদেরকে বাংলার শেকড়ের সংস্কৃতি চর্চার অাহবান জানান।

সেভেন্টিওয়ান টেলিমিডিয়ার অায়োজনে স্টার ভয়েস কনটেস্টের ডিজাইন করেন জায়েদ হাসনাইন এবং মোজাম্মেল প্রধান।

কনটেস্ট এর মিডিয়া পার্টনার চেঞ্জ টিভি ও অাইচ নিউজ ডট কম।

চূড়ান্ত পর্বের ৫ প্রতিযোগি ছিলেন : অাব্বাস খান (কোলকাতা), সাজ্জাদ মনির (ঢাকা), ইমতিয়াজ অাহমেদ ( নারায়ণগঞ্জ), অাব্দুল্লাহ বিন ফায়েজ (ঢাকা) এবং এবি সিদ্দিক (লালমনিরহাট)।

 

ads

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫