ads

ঢাকা, শনিবার,২১ এপ্রিল ২০১৮

টেলিভিশন

চলচ্চিত্রে আগ্রহ এলভিনের

আলমগীর কবির

৩০ মার্চ ২০১৮,শুক্রবার, ১৫:৩৩


প্রিন্ট

গত বছরের স্বাধীনতা দিবসে ফাহাদ রিয়াজীকে বিয়ে করেন তরুণ দর্শকপ্রিয় নাট্যাভিনেত্রী তাসনোভা এলভিন। বিয়ের এক বছর পূর্ণ করেছেন এই অভিনেত্রী। নিজেকে পরিপূর্ণ অভিনেত্রী করে তোলার প্রত্যয়ে এগিয়ে চলেছেন তিনি। অভিনয়ের প্রতি অদম্য ভালোবাসায় অভিনয়কে রপ্ত করছেন তিনি। একের পর এক ভালো কাজ করছেন। ভালো গল্প পেলে সব ব্যস্ততাকে পেছনে ফেলে অভিনয়ের জন্যই সিডিউল দিচ্ছেন। আর তাই প্রথম বিবাহ বার্ষিকীতেও এলভিনকে শুটিং করতে হয়েছে।

সেদিন তিনি জাহিদ হাসানের নির্দেশনায় ধারাবাহিক নাটক ‘সেন্টিমেন্টাল সেলিম’র শুটিং করছিলেন। শুটিং স্পটে অন্যদিনের মতো উচ্ছ্বসিত দেখা যায়নি তাকে। কারণ স্বামী ফাহাদের জন্য মনটা ভীষণ খারাপ ছিল তার। আবার শাশুড়ি অসুস্থ থাকায় মনটা আরো খারাপ ছিল।
তবুও এলভিন আগামীর জন্য সিডিউল দিচ্ছেন। শিগগিরই ওয়াসীম সিতারের নির্দেশনায় অপূর্ব ও নাঈমের বিপরীতে ভিন্ন দুটি ঈদের নাটকের কাজ করবেন। তাসনোভা এলভিন ব্যস্ত রয়েছেন আদিবাসী মিজানের নির্দেশনায় ধারাবাহিক ‘মিস্টার টেনসন’, কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’, ইমেল হকের ‘ওয়েলকাম ক্লাব’-এ। এই ধারাবাহিকগুলো নিয়মিতভাবে বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। এছাড়া তিনি এসএ হক অলিক, নাজনীন হাসান চুমকী, মনিরুজ্জামান নির্দেশিত ধারাবাহিকে অভিনয় করছেন। এগুলো শিগগিরই প্রচারে আসবে।

স্বাধীনতা দিবসে ইউটিউবে প্রকাশিত হয়েছে তাসনোভা এলভিন অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র তানিম রহমান অংশু পরিচালিত ‘নতুন দিনের যোদ্ধা’। গেল ভালোবাসা দিবসে আশফাক নিপুণ পরিচালিত ‘ছুটির ঘন্টা’, ইমরাউল রাফাত পরিচালিত ‘আমাদের ভালোবাসা’, বুলবুল বিশ্বাস পরিচালিত ‘একটি ভালোবাসার অনুগল্প’-তে এলভিনের অভিনয় বেশ প্রশংসিত হয়।

এলভিনের প্রবল আগ্রহ আছে চলচ্চিত্রে অভিনয়ের। তিনি বলেন,‘ ভালো গল্প ও চরিত্রে অভিনয় করার সুযোগ পেলে অবশ্যই করব। তবে নিশ্চয়ই গুণী নির্মাতা হতে হবে।’

সুবর্ণা মুস্তাফা ও জয়া আহসান এলভিনের অভিনয়ে আসার অনুপ্রেরণা। ২০১০ সালে লাক্স চ্যানেলআই প্রতিযোগিতায় শীর্ষ ১৫-তে পৌঁছেছিলেন তিনি। তাহের শিপনের নির্দেশনায় তিনি প্রথম ‘ভেঙ্গে যাওয়া স্বপ্নগুলো’ নাটকে অভিনয় করেন।

ছবি : মোহসীন আহমেদ কাওছার

 

ads

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫