ads

ঢাকা, শনিবার,২১ এপ্রিল ২০১৮

টেলিভিশন

ফিরতেই হলো উর্মিলাকে

অভি মঈনুদ্দীন

২৭ মার্চ ২০১৮,মঙ্গলবার, ১৫:১৯


প্রিন্ট
ফিরতেই হলো উর্মিলাকে

ফিরতেই হলো উর্মিলাকে

পরপর দুটি অপারেশনের পরপরই অনেকটা বাধ্য হয়েই শুটিং-এ ফিরতে হলো দর্শকপ্রিয় অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী করকে। কিডনিজনিত সমস্যায় তার শরীরে দুই দফা অপারেশন করতে হয়। যে কারণে ডাক্তারের নির্দেশে যেখানে তাকে এক মাস পূর্ণ বিশ্রামে থাকার কথা সেখানে অনেকটা বাধ্য হয়েই উর্মিলাকে শুটিং-এ ফিরতে হয়। সহশিল্পীর সিডিউল আর কোনোভাবে পরিবর্তনের উপায় না থাকায় উর্মিলাকে অনেকটা বাধ্য হয়েই কল্লোল রহমান নির্দেশিত একটি নাটকের শুটিং করতে হয় সেদিন গভীর রাত পর্যন্ত। এই নাটকে তার সহশিল্পী ছিলেন আফরান নিশো। পরদিন উর্মিলা সৈয়দ শাকিল পরিচালিত এনটিভিতে প্রচার চলতি ধারাবাহিক ‘সোনার শেকল’র শুটিং-এ অংশ নেন।

রাজধানীর উত্তরায় এই ধারাবাহিকের শুটিং লোকেশনেই গত ১৫ মার্চ হঠাৎ অসুস্থ হয়ে পড়েন উর্মিলা। পরিচালক সৈয়দ শাকিল তখন নিজেই উর্মিলাকে উত্তরার ক্রিসেন্ট হসপিটাল এবং পরবর্তীতে মহাখারীর ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সৈয়দ শাকিল তার নিজের নাটকের শুটিং-এর কথা না ভেবে তার নাটকেরই শিল্পী উর্মিলা’র উন্নত চিকিৎসার কথাই ভেবেছিলেন। অবশ্য উর্মিলা পরবর্তীতে সৈয়দ শাকিলের কাছে কৃতজ্ঞতাও প্রকাশ করেন। এদিকে উর্মিলা গতকাল সকালে রাজধানীর সেগুনবাগিচাস্থ শিল্পকলা একাডেমিতে ‘অভিনয় শিল্পী সংঘ’ আয়োজিত এক অনুষ্ঠানে অংশগ্রহন করেন। সেখানে উপস্থিত শিল্পীদের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এদিকে চলতি সপ্তাহেই উর্মিলা গোলাম সোহরাব দোদুলের নির্দেশনায় একটি পহেলা বৈশাখের নাটকের শুটিং-এ অংশ নিবেন বলে নির্মাতা জানিয়েছেন। উর্মিলাও বিষয়টি নিশ্চিত করেছেন।

উর্মিলা বলেন,‘ ডাক্তারের নির্দেশ আছে বিশ্রামে থাকার। কিন্তু আমার দায়িত্ববোধের জায়গা থেকে কিছু কাজ কোনভাবেই এড়িয়ে যেতে পারিনা। তাই অনেকটা পরিস্থিতিতে পড়েই আমাকে শুটিং করতে হয়েছে। তাছাড়া আমি চাইও না আমার জন্য কোন ইউনিটের কোনরকম ক্ষতি হোক। আমি সবার কাছে দোয়া চাই যেন দ্রুত সুস্থ হয়ে পূর্ণোদ্যমে কাজে ফিরতে পারি। কারণ অভিনয়ই আমার ভালোলাগা ভালোবাসার জায়গা। এখান থেকে দূরে থাকাটাও কষ্টের।’ এদিকে উর্মিলা অভিনীত রুদ্র মাহফুজ রচিত, সাখাওয়াত মানিক পরিচালিত ‘মেঘে ঢাকা শহর’ ধারাবাহিকটি সম্প্রতি এটিএন বাংলায় প্রচার শুরু হয়েছে।
ছবি : মোহসীন আহমেদ কাওছার

 

ads

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫