প্রধান সম্পত্তি কর্মকর্তা লাঞ্ছিত

ডিএসসিসির নগর রেস্তোরাঁর ঠিকাদার সুমন আটক

নিজস্ব প্রতিবেদক

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সদ্য বিদায়ী প্রধান সম্পত্তি কর্মকর্তা (উপসচিব) কামরুল ইসলামকে শারীরিকভাবে লাঞ্ছিত করায় নগরভবন রেস্তোরাঁর মালিক কাজী মো: সুমনকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ। নগর ভবন রেস্তোরাঁটিও সিলগালা করে দিয়েছে ডিএসসিসি।
জানা যায়, প্রধান সম্পত্তি কর্মকর্তা কামরুল ইসলামের গত বুধবার ছিল ডিএসসিসিতে শেষ কর্মদিবস। এ জন্য তিনি প্রস্তুতি নিচ্ছিলেন। বিকেল ৩টার দিকে নগরভবন রেস্তোরাঁর বরাদ্দ পাওয়া ঠিকাদারি প্রতিষ্ঠান আইকন ট্রেডার্সের মালিক কাজী মো: সুমন ৮-১০ জন লোক নিয়ে রেস্তোরাঁর পাওনা চাইতে প্রধান সম্পত্তি কর্মকর্তার কক্ষে প্রবেশ করেন। সুমন ওই কর্মকর্তাকে জানান, সম্পত্তি বিভাগের কাছে তাদের প্রায় চার লাখ টাকা বকেয়া রয়েছে। এ টাকা দিতে প্রধান সম্পত্তি কর্মকর্তাকে চাপ প্রয়োগ করেন সুমন। এ নিয়ে প্রধান সম্পত্তি কর্মকর্তা এবং সুমনের মধ্যে বাগি¦তণ্ডা শুরু হয়। একপর্যায়ে সুমন ও তার লোকজন প্রধান সম্পত্তি কর্মকর্তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। এরপর ডিএসসিসির কর্মকর্তা-কর্মচারীরা এগিয়ে এলে সুমনের লোকজন পিছু হটতে বাধ্য হয়। বিষয়টি ডিএসসিসির পক্ষ থেকে শাহবাগ থানায় জানালে পুলিশ সুমনকে আটক করে থানায় নিয়ে যায়।
শাহবাগ থানার ওসি আবুল হাসান গতকাল বৃহস্পতিবার নয়া দিগন্তকে জানান, সুমন বর্তমানে শাহবাগ থানায় আটক রয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
এ দিকে গতকাল বিকেলে নগরভবন রেস্তোরাঁটি সিলগালা করে দিয়েছে ডিএসসিসি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.