রাঙ্গামাটি -খাগড়াছড়ি সড়কে অবরোধ চলছে

রাঙ্গামাটি সংবাদদাতা

রাঙ্গামাটির কুতুকছড়ি এলাকা থেকে অপহৃত হিল ইউমেন্স ফেডারেশনের দুই নেত্রীকে উদ্ধারের দাবীতে আজ বুধবার রাঙ্গামাটি - খাগড়াছড়ি সড়কে সকাল-সন্ধ্যা সড়ক ও নৌপথ পথ অবরোধ চলছে। হিল উইমেন্স ফেডারেশন, গণতান্ত্রিক যুব ফোরাম ও বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ এই অবরোধ ডেকেছে।
অবরোধের কারণে রাঙ্গামাটি-মহালছড়ি-খাগড়াছড়ি আন্ত জেলা সড়কে যানবাহন চলাচল ও নৌ রুটে লঞ্চ চলাচল বন্ধ। ফলে বাঘাইছড়ি, খাগড়াছড়ি, মহালছড়ি ও নানিয়ারচরের সঙ্গে অন্যান্য স্থানের যোগাযোগ বন্ধ রয়েছে। তবে রাঙ্গামাটি শহরে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।
সকাল থেকে রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কের কতুকছড়ি,খামার পাড়া এলাকায় অবরোধ সমর্থনকারীরা পিকেটিং করে। অবরোধ চলাকালে কোথাও অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
এদিকে,হিল উইমেন্স ফেডারেশনের দুই নেত্রীকে অপহরণ ঘটনায় গেল মঙ্গলবার রাতে কতোয়ালী থানায় মামলা দায়ের করেছেন অপহৃত দয়াসোনা চাকমার মা কালিন্দী রানী চাকমা।
উল্লেখ্য,গত রোববার রাঙ্গামাটির সদর উপজেলার কতুকছড়ি উপর পাড়া এলাকায় দুর্বৃত্তদের হামলায় ইউপিএফের সমর্থিত গণতান্ত্রিক যুব ফোরামের নেতা ধর্ম সিং চাকমা গুলিবিদ্ধ হন। এসময় দুর্বৃত্তরা হিল ইউমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সাধারন সম্পাদক মন্টি চাকমা ও জেলা শাখার সাধারন সম্পাদক দয়াসোনা চাকমাকে অপহরণ করে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.