ঢাকা, বুধবার,২৫ এপ্রিল ২০১৮

ক্রিকেট

পিএসএলে তামিম-মাহমুদুল্লাদের ম্যাচে শেষ ওভারের নাটকীয়তা

নয়া দিগন্ত অনলাইন

২১ মার্চ ২০১৮,বুধবার, ০০:৪০


প্রিন্ট
জালমির পেসার হাসান আলী ২১ রানে ২ উইকেট নিয়েছেন

জালমির পেসার হাসান আলী ২১ রানে ২ উইকেট নিয়েছেন

আরেকটি শ্বাসরূদ্ধকর ম্যাচ, আরো একবার শেষ ওভারের নাটকীয়তা। পাকিস্তান সুপার লিগে মঙ্গলবার এমনই একটি ম্যাচ দেখলো দর্শকরা। তবে তাতে শেষ পর্যন্ত জয় হয়েছে পেশোয়ার জালমির। ১ রানে জয় পেয়েছে তারা।

পাকিস্তান সুপার লিগের এলিমিনেটর-১ ম্যাচে পেশোয়ার জালমির কাছে হেরে ফাইনালে যাওয়ার স্বপ্ন ভেঙে গেছে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের। আজ তামিম ইকবালদের দলের কাছে ১ রানে হেরেছে মাহমুদউল্লাহদের দল।

ক্ষণে ক্ষনে রং বদলেছে এই ম্যাচ। পেশেয়ারের করা ১৫৭ রান তাড়া করতে নেমে জয়ের পথে হেটেছে সরফরাজের কোয়েটা। তবে ১৯তম ওভারের ওয়াহাব রিয়াজ দুটি উইকেট তুলে নিয়ে বিপদে পড়ে দলটি। শেষ ওভারে দরকার ছিলো ২৫ রান। নবম উইকেট জুটিতে যা অসম্ভব বলেই ধরে নিয়েছে সবাই।

কিন্তু  জালমির স্পিনার লিয়াম ডসনের ওভারটিতে খেলা জমিয়ে তোলেন কোয়েটার আনোয়ার আলী। প্রথম বলে চার, পরের বলে ছক্কা। এরপর একটি বল ডট। চতুর্থ ও পঞ্চম বলে আবার দুটি ছক্কা। ম্যাচে কোয়েটার জয় তখন সময়ের ব্যাপারই মনে হচ্ছিল। শেষ বলে দরকার ছিলো ৩ রান।

এবারো বোলারের মাথার উপর দিয়ে উড়িয়ে মারেন আনোয়ার আলী। কিন্তু সীমানা পার করতে পারেননি। লং অনে ফিল্ডারের হাত থেকে ফসকে যায় ক্যাচ। দুই রান নিতে পারলে ম্যাচ টাই হবে। কিন্তু ফিল্ডার দ্রুত কুড়িয়ে ফেরত পাঠান বোলিং প্রান্তে। দ্বিতীয় রান শেষ করার আগেই রান আউট। জালমি জিতে যায় এক রানে।

 

পেশোয়ার জালমির হয়ে তামিম ইকবাল ২৯ বলে ২৭ ও কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে মাহমুদুল্লাহ রিয়াদ ২০ বলে ১৯ রান করেন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫