ঢাকা, শুক্রবার,২৭ এপ্রিল ২০১৮

নগর মহানগর

সাতক্ষীরায় ট্রাক ও পিকআপ সংঘর্ষে নিহত ৬ : আহত ৬

তালা (সাতক্ষীরা) সংবাদদাতা

২১ মার্চ ২০১৮,বুধবার, ০০:৩৭


প্রিন্ট

সাতক্ষীরার পাটকেলঘাটায় ট্রাক-পিকআপ সংঘর্ষে ছয়জন নিহত ও ছয়জন আহত হয়েছেন। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টায় সাতীরা-খুলনা মহাসড়কের ভৈরব নগর বয়ারখোলা ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, গত রাতে কালিগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামের ১২ জন লোক পিকআপে চড়ে খুলনা থেকে বাড়ি যাচ্ছিলেন। রাত সড়ে ৮টার সময় খুলনা সাতক্ষীরা মহাসড়কের পাটকেলঘাটার বয়ারখোলা ব্রিজের কাছে পৌঁছালে ট্রাক পিকআপের সংঘর্ষে ঘটনাস্থলে ছয়জন নিহত হন। নিহতরা হলেনÑ সাবিব্বর হোসেন (৫) বাবা শাহীন রেজা, নুরবানু (৫০) স্বামী হাজী মোহাম্মদ, আকলিমা খাতুন (৫০) স্বামী রহিম বক্স, সাইদুর রহমান (৩৫) বাবা ইউসুফ সরদার, মিম (৭) আসিকুর রহমান (২) উভয় বাবা মনিরুজ্জামান। আশঙ্কাজনক অবস্থায় বাকি ছয়জনকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ দিকে পাটকেলঘাটা থানা পুলিশ জানায়, কালিগঞ্জ থেকে একটি পিকআপ ভাড়া করে খুলনায় আত্মীয়ের জানা যায় গিয়েছিলেন একটি পরিবারের সদস্যরা। সেখান থেকে ফেরার পথে ভৈরবনগর পৌঁছলে খুলনাগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ছয়জন নিহত হন। আহত হন আরো সাতজন। হতাহতরা সবাই একই পরিবারের সদস্য। আহতদের সাতক্ষীরাসদর হাসপাতালে পাঠানো হয়েছে। চিকিৎসকেরা জানান, আহত সবার অবস্থা আশঙ্কাজনক। তাদের জরুরি চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতদের লাশ উদ্ধার করে ওই সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫