ময়মনসিংহে ছুরিকাঘাতে পরিবহন শ্রমিক খুন
ময়মনসিংহে ছুরিকাঘাতে পরিবহন শ্রমিক খুন

ময়মনসিংহে ছুরিকাঘাতে পরিবহন শ্রমিক খুন

ময়মনসিংহ অফিস

ময়মনসিংহ দুর্বৃত্তের ছুরিকাঘাতে স্বপন সরকার (২৮) নামে এক পরিবহন শ্রমিক খুন হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় শহরের সারদা ঘোষ রোডে নির্মাণাধীন এক বহুতল ভবনে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটার দিকে ওই ভবনের কেয়ারটেকার নোমান বাইরে থেকে ভবনে প্রবেশের সময় চার যুবককে ধরাধরি করে একটি লাশ নিয়ে সিড়ি দিয়ে নামতে দেখেন। এসময় তাদেরকে কিছু জিজ্ঞাসা করলে যুবকেরা কোনো জবাব না দিয়ে লাশ ফেলে দ্রুত চলে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নিহত স্বপন সরকারের রক্তমাখা জামাসহ লাশ উদ্ধার করে। স্বপন সরকার শহরের সেহড়া মুন্সিবাড়ি এলাকার বেণু সরকারের ছেলে। সে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলাচলকারী এনা পরিবহনের সুপারভাইজার ছিলেন। বর্তমানে একটি ওষুধ কোম্পানিতে কাজ করছেন বলেও পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম খবরের সত্যতা নিশ্চিত করে জানান, নিহত স্বপনের বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। সন্ধ্যার পর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ওই ভবনের কেয়ারটেকার নোমানসহ ৬ জন শ্রমিক হেলাল, নাইম, ইয়াজউদ্দিন, আমিনুল ইসলাম ও জামাল হোসেনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে বলেও জানান তিনি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.