ঢাকা, বুধবার,২৫ এপ্রিল ২০১৮

রাজশাহী

জনগণ জেলের তালা ভেঙ্গেই খালেদা জিয়াকে মুক্ত করবে : ভিপি সাইফুল

বগুড়া অফিস

২০ মার্চ ২০১৮,মঙ্গলবার, ১৭:২১


প্রিন্ট

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেছেন, বিএনপির শান্তিপূর্ণ আন্দোলনকে সরকারের দূর্বল মনে করা ভুল। খালেদা জিয়াকে দীর্ঘ সময় জেলে আটকে রাখলে জনগণ জেলের তালা ভেঙ্গে তাকে মুক্ত করবে। রাস্তায় যখন হাজার হাজার মানুষ নেমে আসবে তখন সরকারের গুলি ফুরিয়ে যাবে, কিন্তু মানুষ রাজপথ ছাড়বে না। জনগণ শহর ঘেরাও করে সবকিছু অচল করে দেবে।
তিনি মঙ্গলবার বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে শহরের নবাববাড়ী রোডে জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ মিছিল-পরবর্তী সমাবেশে একথা বলেন। এ কর্মসূচীতে হাজার হাজার নেতাকর্মী অংশ নেন।
সমাবেশের আগে একটি বিরাট মিছিল দলীয় কার্যালয় থেকে বের হয়। মিছিলটি সামনে এগিয়ে গেলে পুলিশ তারকাঁটার বেরিকেডে আটকে দেয়। এরপর সেখানেই¡ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য দেন চেয়ারপার্সনের উপদেষ্টা ও বগুড়া পৌর মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান ও হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় সদস্য মুক্তিযোদ্ধা মোঃ শোকরানা, লাভলী রহমান, আলী আজগর হেনা, বিএনপি নেতা রেজাউল করিম বাদশা, জানে আলম খোকা, মাফতুন আহমেদ খান রুবেল, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, পরিমল চন্দ্র দাস, তৌহিদুল আলম মামুন, সহিদ উন নবী ছালাম, আবুল বাশার, আব্দুল ওয়াদুদ, কেএম খায়রুল বাশার, ফারুকুল ইসলাম ফারুক, শরাফত জামান পাশা, আলীমুদ্দিন হারুন মন্ডল, মাহবুব হোসেন চন্চল, এসএম রফিকুল ইসলাম, আলীমুর রাজি তরুন, প্রকৌশলী হেলাল উদ্দিন, নাজমা আক্তার, মাসুদ রানা, মাহবুব হাসান লেমন, লিটন শেখ বাঘা, মাজেদুর রহমান জুয়েল, সাইমুম ইসলাম, আব্দুল মোমিন, ছাত্রদলের হাসানুজ্জামান পলাশ ও শফিকুল ইসলাম প্রমুখ।
এদিকে বিএনপির কর্মসূচী ঘিরে কঠোর নিরাপত্তা বলয় গড়ে তোলে পুলিশ। বিএনপি কার্যালয়ের আশেপাশে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েনের পাশাপাশি রায়টকার ও জলকামান প্রস্তুত রাখা হয় সমাবেশের পাশে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫