ট্রাক-প্রাইভেট কারের প্রতিযোগিতায় প্রাণ গেল পথচারী নারীর

আব্দুর রশীদ তারেক, নওগাঁ

নওগাঁ-রাজশাহী মহাসড়কের মান্দায় ধান বোঝাই ট্রাক ও প্রাইভেটকার একে অপরকে ওভার টেকিং করতে গিয়ে ট্রাকের চাপায় সাহেরা বেগম নামে এক নারী পথচারীর মৃত্যু হয়েছে। ঘটনায় প্রাইভেটকারের দুই যাত্রী আহত হয়েছেন। উপজেলার সাতবাড়িয়া নামক স্থানে মঙ্গলবার দুপূর ১টার দিকে এই দুর্ঘটনা ঘটেছে। 

নিহত সাহেরা বেগম মান্দা উপজেলার মীরপুর গ্রামের রিয়াজ উদ্দিনের স্ত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল ১১টার দিকে সাহেরা বেগম গ্রামের বাড়ি থেকে সাতবাড়িয়া বাজারে আসেন কেনাকেটা করার জন্যে। কেনাকেটারপর নওগাঁ-রাজশাহী মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন বাড়িতে। ঘটনার সময় রাজশাহী থেকে নওগাঁর দিকে আসা দ্রুতগামী ধান বোঝাই একটি ট্রাক-প্রাইভেটকারের একে অপরকে ওভারটেকিং করতে গিয়ে ঘটনাস্থালে দুটি গাড়ীই রাস্তার পাশে উল্টে যায়। এ সময় ঘটনাস্থালেই ট্রাকের চাপায় সাহেরা বেগম মারা যান। ঘটনায় প্রাইভেটকারের দুই যাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান ঘটনার সত্যতা করে বলেন, ঘটনাস্থল থেকে ট্রাক ও প্রাইভেটকার উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। আহতদের দ্রুত ঘটনাস্থল থেকে সরিয়ে নেয়ায় তাদের নাম জানা সম্ভব হয়নি। ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.