ঢাকা, সোমবার,২৩ এপ্রিল ২০১৮

ফুটবল

গ্রীষ্মে চেলসি ছাড়ার ইঙ্গিত দিলেন হ্যাজার্ড

নয়া দিগন্ত অনলাইন

১৮ মার্চ ২০১৮,রবিবার, ১৬:২৭


প্রিন্ট

২০১৭-১৮ মৌসুমে পশ্চিম লন্ডনের দল চেলসির পারফরমেন্সের ধারাবাহিকতা লক্ষ্য করা না গেলেও দলটির বেলজিয়ান তারকা ইডেন হ্যাজার্ড ঠিকই নিজেকে প্রমাণ করেছেন। এবারের মৌসুমে প্রিমিয়ার লীগে এ পর্যন্ত ২৬টি ম্যাচে ১১টি গোল করেছেন, তিনটি গোলে সতীর্থদের সহযোগিতা করেছেন।

টেবিলের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির থেকে ২৫ পয়েন্ট পিছিয়ে শিরোপা দৌড় থেকে অনেক আগেই ছিটকে গেছে বর্তমান চ্যাম্পিয়নরা। হোসে মরিনহো ও পরবর্তীতে এন্টোনিও কন্টের অধীনে গত মৌসুমে শিরোপা জয়ী দলে থেকে হ্যাজার্ড সব মিলিয়ে চেলসির হয়ে ৩০ গোল করেছেন। ২০১৫ সালে সাবেক এই লিলি খেলোয়াড় পিএফএ বর্ষসেরা খেলোয়াড়ও মনোনীত হয়েছিলেন। সাম্প্রতীক সময়ে লা লিগা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদে তার যাওয়া নিয়ে বেশ জোড় গুজব শুরু হয়েছে। হ্যাজার্ড নিজেও এ ব্যপারে ইঙ্গিত দিয়েছেন। যদিও স্টোক মিডফিল্ডার এ্যাডাম বিশ্বাস করেন বর্তমান চ্যাম্পিয়ন হিসেবে চেলসি ছাড়ার কথা চিন্তাই করা উচিত না হ্যাজার্ডের। লা লিগায় তার খেলার কোন নিশ্চয়তা নেই।

২০১২ সালে গ্রীষ্মকালীণ ট্রান্সফার উইন্ডোতে হ্যাজার্ড লীগ ওয়ানের দল লিলি থেকে বড় অঙ্কের বিনিময়ে চেলসিতে যোগ দিয়েছিলেন। প্রিমিয়ার লীগে আধিপত্য দেখালেও চেলসির হয়ে এখনো তার চ্যাম্পিয়নস লীগের শিরোপা জেতা হয়নি। গত মৌসুমে ওয়েম্বলীতে এফএ কাপের ফাইনালে পশ্চিম লন্ডনের দলটি আর্সেনালের কাছে ২-১ গোলে পরাজিত হয়েছিল।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫