স্কুলে যাওয়ার পথে গাড়িচাপায় মা-ছেলে নিহত

রবিউল ইসলাম, বাগেরহাট

বাগেরহাটের মোরেলগঞ্জে স্কুলে যাওয়ার পথে মাইক্রোবাস চাপায় পথচারি মা ছেলে নিহত হয়েছেন। এ সময় এক ভ্যান চালক আহত হয়েছে। রোববার সকালে বাগেরহাট-মোরেলগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মোরেলগঞ্জ দোনা এলাকায় এই দূর্ঘটনা ঘটে।
ঘটনার পর মাইক্রোবাসের চালক গাড়ী রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়। পুলিশ গাড়ীটি জব্দ করেছে। নিহতরা হলেন, মা শিল্পী আক্তার (৩৫) ও সাত বছর বয়সী ছেলে মো. ওমর।

ওমর স্থানীয় দোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র। নিহত শিল্পী আক্তার মোরেলগঞ্জ উপজেলার বলইবুনিয়া ইউনিয়নের দোনা গ্রামের মোশারেফ হোসেনের স্ত্রী। এসময় রুহুল আমিন নামে এক ভ্যান চালক আহত হয়।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ আলম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এই প্রতিবেদককে বলেন, রোববার সকাল দশটার দিকে বাগেরহাট থেকে মোরেলগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি দ্রুতগামী পাজেরো মাইক্রোবাস ঘটনাস্থলে পৌছে পথচারি মা শিল্পী আক্তার ও তার সাত বছর বয়সী ছেলে মো. ওমরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
এ সময় মা তার ছেলেকে নিয়ে পায়ে হেঁটে স্থানীয় দোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিলেন। মাইক্রোবাসটি ফেলে চালক পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে গাড়ীটি জব্দ করা হয়েছে।

মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার ডা. মো. এনামুল কবির বলেন, মা শিল্পী ও তার ছেলে মো. ওমরকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে বলে ধারনা করছেন তিনি। তিনি
পরিবারের বরাত দিয়ে আরো জানান, শিল্পি ৫ মাসের অন্তঃসত্বা ছিলেন।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.