কসবা কুটি বাজারে আগুন, অর্ধকোটি টাকার ক্ষতি

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা কুটি চৌমুহনীতে আগুনে ৫টি দোকান পুড়ে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের।

শনিবার বিকালে উপজেলার কুটি চৌমূহনি এলাকার কুটি বাজারের সেন্ট্রাল হসপিটালের পাশে এই অগ্নিকাণ্ড ঘটে। এ সময় আগুন নেভাতে গিয়ে ব্যবসায়ী মাইনুল আজম ও রুবেলসহ ৫ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুটি বাজারের সেন্ট্রাল হসপিটালের পাশের এটলিন আজম মিয়ার পেট্রোল ও কেরোসিনের দোকান থেকে বিকালে হঠাৎ আগুনের সূত্রপাত হয়। এসময় দ্রুত আগুন দোকানের চারপাশে ছড়িয়ে যায়। এতে আইনুল মিয়ার মোহনা এগ্রো কেমিক্যাল কোম্পানির গোডাউনসহ আশে পাশের ৫ টি দোকান সম্পূর্ণভাবে পুড়ে যায়। খবর পেয়ে কসবা উপজেলার ফায়ার সার্ভিসের সদস্যরা এসে প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে মালামাল পুড়ে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে বিষয়টি নিশ্চিত করে বলতে পারেনি কেউ।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জানান, আগুনের সূত্রপাত সম্পর্কে এখনো নিশ্চিত করে কেউ বলতে পারছে না। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.