ঢাকা, শুক্রবার,২৭ এপ্রিল ২০১৮

চট্টগ্রাম

ত্রিশালে বসতঘরে হামলা ভাঙচুর : আহত ৫ আটক ১

ত্রিশাল (ময়মনসিংহ) সংবাদদাতা

১৭ মার্চ ২০১৮,শনিবার, ১৯:১৭


প্রিন্ট
ত্রিশালে বসতঘরে হামলা ভাঙচুর : আহত ৫ আটক ১

ত্রিশালে বসতঘরে হামলা ভাঙচুর : আহত ৫ আটক ১

পানি সেচকে কেন্দ্র করে হামলা চালিয়ে ৪টি বসতঘর ভাঙচুর ও ৫ জনকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ। শুক্রবার বিকেলে ওই ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ত্রিশালের মঠবাড়ী ইউনিয়নের দুর্গাপুর গ্রামে। ওই ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, শুক্রবার সকাল ১১টার দিকে বাড়ির পাশে কৃষি জমিতে পানি সেচকে কেন্দ্র করে অলহরী দুর্গাপুর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে মানিক মিয়ার সাথে প্রতিবেশী জাবেদ আলীর ছেলে লালু মিয়ার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে লালু মিয়া ক্ষিপ্ত হয়ে মানিককে মারধর করে হুমকি দিয়ে চলে যায়। বিকেল ৩টার দিকে লালু মিয়া তার দলবল নিয়ে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে মানিকদের বাড়িতে হামলা চালায়। হামলাকারীরা রাম দা দিয়ে এলোপাথারি কুপিয়ে চারটি বসতঘর ও একটি রান্নাঘর ব্যাপক ভাঙচুর করে। পরে বোরো ক্ষেতের একটি অংশের ফসলও নষ্ট করে হামলাকারীরা। বসতঘর বাঁচাতে এগিয়ে গেলে লালু মিয়া ও তার লোকজন বেধরক পিটিয়ে মোতালেব (৩২), আজিম (২৫), কালাম (৩২), মানিক (৩০) ও মানিকের স্ত্রী জেসমিনকে (২৮) মারাত্মকভাবে আহত করে। তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে আহতদের উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতরা বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। ওই প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে জানায় ক্ষতিগ্রস্ত পরিবারটি।

হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ লালুকে আটক করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ত্রিশাল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

সরেজমিনে গিয়ে দেখা যায়, আহত মোতালেবের মা সুফিয়া বেগমের কান্না আর্তনাদে ভারী হয়ে উঠেছে এলাকা। তিনি হামলার কথা বলছেন আর বার বার মূর্ছা (অজ্ঞান) যাচ্ছেন। কেউ তাকে সান্ত্বনা দিয়ে থামাতে পারছেন না অশ্রুপাত।

অভিযুক্ত লালু মিয়ার স্ত্রী রেখা জানান, রাগের মাথায় একটু মারামারি হয়েছে।

এ ব্যাপারে ওসি জাকিউর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছে থানা পুলিশ। ক্ষতিগ্রস্ত পরিবারটি মামলা করতে থানায় এসেছে। ঘটনার সাথে জড়িত জালাল উদ্দিন লালুকে আটক করা হয়েছে। জড়িত অন্যদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫