ads

ঢাকা, শুক্রবার,২০ এপ্রিল ২০১৮

ময়মনসিংহ

ঈশ্বরগঞ্জ ও গৌরীপুরে দুর্ঘটনায় নিহত ২

ঈশ্বরগঞ্জ ও গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা

১৫ মার্চ ২০১৮,বৃহস্পতিবার, ০৯:৫৪


প্রিন্ট

ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে অল্প দূরত্বে পৃথক সড়ক দুর্ঘটনায় এক পথচারি ও সিএনজি চালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। গৌরীপুর ও ঈশ^রগঞ্জ সীমান্ত এলাকায় বুধবার রাতে মাইক্রোবাস চাপায় পথচারি ও ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হতাহতের ওই ঘটনা ঘটে।
ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস জানায়, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহা-সড়কের গৌরীপুরের রাগপোলপুর ইউনিয়নের শিবপুর এলাকায় বুধবার রাত ৭ টার দিকে ঈশ^রগঞ্জ গামী একটি মাইক্রোবাস সুরুজ মিয়া (৪৫) নামে এক পথচারিকে চাপা দেয়। তিনি রামগোপালপুরের বাসাবন গ্রামের মৃত আসন আলীর ছেলে। দুর্ঘটনার খবর পেয়ে ঈশ^রগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে রাত ১০ টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহা-সড়কের রহমতগঞ্জ নামক স্থানে সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ময়মনসিংহগামী সিএনজি চালিত অটোরিকশার সাথে কিশোরগঞ্জ গামী ট্রাকের সংঘর্ষে গুরুতর আহত হয় অজ্ঞাত পরিচয় (২২) এক যুবক। খবর পেয়ে ঈশ^রগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা আহত যুবককে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. মাহফুজুর রহমান বলেন, মাইক্রোবাস চাপায় পথচারি ও ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই জনের মৃত্যু হয়েছে।

 

ads

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫