ঢাকা, সোমবার,২৩ এপ্রিল ২০১৮

চট্টলা সংবাদ

আল্লাহর একত্ববাদের প্রতি দৃঢ় বিশ্বাস হলো ঈমানের মূল : বায়তুশ শরফের পীর

চট্টগ্রাম ব্যুরো

১৫ মার্চ ২০১৮,বৃহস্পতিবার, ০০:০০


প্রিন্ট

বায়তুশ শরফের পীর বাহরুল উলুম মাওলানা মোহাম্মদ কুতুব উদ্দিন বলেছেন, আল্লাহ এবং তার একত্ববাদের প্রতি দৃঢ় বিশ্বাস হলো ঈমানের মূল। যারা আল্লাহর একত্ববাদের বিশ্বাসে একনিষ্টভাবে বিশ্বাসী ছিল তারাই যুগ যুগ ধরে আল্লাহর নৈকট্য প্রাপ্ত বান্দাদের তালিকাভুক্ত হয়েছেন, তেমনিভাবে আল্লাহর নৈকট্য প্রাপ্ত বান্দাদের মধ্যে আমাদের দরবারের প্রধান রূপকার হাদিয়ে জামান শাহ সুফী মোহাম্মদ আবদুল জব্বার (রহ:) সাতকানিয়ার এই রামপুর এলাকায় এই মাদরাসা প্রতিষ্ঠা করেছেন।
তিনি সম্প্রতি বায়তুশ শরফ জব্বারিয়া আদর্শ মাদরাসা এতিমখানা ও হেফজখানার ২২তম বার্ষিক সভা, ইছালে ছওয়াব ও ঈদে মিলাদুন্নবী (সা:) মাহফিলে প্রধান অতিথির আলোচনা করেন। সাতকানিয়ার বায়তুশ শরফ কমপ্লেক্স উত্তর রামপুর শাখা মাহফিলের আয়োজন করে।
মাদরাসার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মুহাম্মদ নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আহসান উল্লাহ। আলোচক ছিলেন মজলিসুল উলামা বাংলাদেশের মহাসচিব মাওলানা মামুনুর রশিদ নূরী, মাওলানা মীম ছিদ্দিক আহমদ ফারুকী, মাওলানা নুরুল আলম ফারুকী, মাওলানা কাজী শিহাব উদ্দীন, মাওলানা আমান উল্লাহ প্রমুখ।
মাওলানা হারুনুর রশিদ ও মাওলানা নেছারুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাতকানিয়া আদর্শ মহিলা কলেজের সভাপতি নুরুল আবছার চৌধুরী, মাওলানা সাল্লাহ উদ্দিন বেলাল, মঈন উদ্দিন আল হাসান, ড. ইমরানুল ইসলাম প্রমুখ।

 

 

 

 

অন্যান্য সংবাদ

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫