ধর্ষণের পর স্কুলছাত্রী হত্যা, অভিযুক্ত গ্রেফতার
ধর্ষণের পর স্কুলছাত্রী হত্যা, অভিযুক্ত গ্রেফতার

ধর্ষণের পর স্কুলছাত্রী হত্যা, রিক্সাচালক গ্রেফতার

বরিশাল ব্যুরো

বরিশালে তৃতীয় শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা করে বস্তাবন্দি লাশ ফেলে দেয়া হয়। নগরীর গণপাড়া এলাকার একটি কবরস্থান থেকে ওই ছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় অভিযুক্ত আবুল কালাম আজাদ কালুকে গ্রেফতার করেছে পুলিশ। আবুল কালাম কালু পেশায় রিক্সাচালক।

বুধবার দুপুরে এয়ারপোর্ট থানার ওসি (তদন্ত) এআর মুকুল জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবুল কালাম আজাদ কালু পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। গ্রেফতারকৃত কালু নগরীর কাশিপুরের পশ্চিম চৌহটা এলাকার বাসিন্দা।

মুকুল আরো জানান, এয়ারপোর্ট থানার কাশিপুরের পশ্চিম চৌহটা এলাকার আব্দুর জব্বারের মেয়ে ও পূর্ব গণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী শিলা আক্তারের বস্তাবন্দি লাশ মঙ্গলবার সকালে উদ্ধার করা হয়। আব্দুর জব্বার ভোলার চরফ্যাশন উপজেলার বাসিন্দা হলেও কাজের সুবাদে তিনি পরিবার নিয়ে কাশিপুরের পশ্চিম চৌহটা এলাকায় বাস করে আসছেন।

নিহতের স্বজনেরা জানান, গত ১১ মার্চ স্কুলের উদ্দেশে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হয় শিলা। অনেক খোঁজাখুজির পর না পেয়ে থানায় জিডি করা হয়। পরে মঙ্গলবার সকালে বস্তাবন্দি অবস্থায় গণপাড়া এলাকার একটি কবরস্থান থেকে শিলার লাশ উদ্ধার করা হয়। তখন তার (শিলা) মুখে একটি গামছা বাঁধা ছিল। পরিবারের সদস্যরা গামছা দেখেই সন্দেহ করেন ওই গামছাটি প্রতিবেশী রিক্সাচালক আবুল কালাম আজাদ কালুর।

বিষয়টি পুলিশকে জানানোর পর ওইদিন রাতেই অভিযান চালিয়ে পুলিশ আবুল কালাম আজাদ কালুকে গ্রেফতার করে। এরপর জিজ্ঞাসাবাদে কালু শিশুটিকে ধর্ষণের পরে হত্যা করে বস্তাবন্দি করে ফেলে দিয়েছে বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দেয়।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.