শাবিতে সংস্কৃতিকর্মীকে ছাত্রলীগের মারধর

শাবি সংবাদদাতা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এক সংস্কৃতিকর্মীকে মারধর করেছেন শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। গতকাল বেলা আড়াইটার দিকে শাবি ছাত্রলীগ নেতা আলী হাসানের অনুসারীরা বিশ্ববিদ্যালয়ের নাট্য সংগঠন দিক থিয়েটারের সাধারণ সম্পাদক জুয়েল রানাকে বেধড়ক পিটিয়ে আহত করেন। আহত জুয়েল রানাকে সিলেটের এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল দুপুরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের একটি টং থেকে বের হওয়ার সময় ছাত্রলীগ নেতা আলী হাসানের সাথে দিক থিয়েটারের কর্মী ও ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী জাহিদ হাসানের ধাক্কা লাগে। এ জন্য জাহিদকে চড়থাপ্পড় মারেন আলী হাসান। এ সময় জাহিদকে মারার কারণ জানতে চাইলে দিক থিয়েটারের সাধারণ সম্পাদক জুয়েল রানাকেও থাপ্পড় দেন আলী হাসান।
ঘটনাটি সম্পর্কে প্রক্টরকে অবহিত করে প্রক্টর অফিস থেকে বের হতেই জুয়েলের ওপর হামলা চালান ছাত্রলীগ নেতা আলী হাসানের ১০-১২ অনুসারী। ছাত্রলীগকর্মীদের বেধড়ক মারধরের শিকার জুয়েলকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন শিক্ষার্থীরা। জুয়েল রানা বর্তমানে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।
প্রত্যক্ষদর্শীরা জানান, হামলার সময় ছাত্রলীগ নেতা আলী হাসান ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না। তবে ওই সময় প্রক্টর জহির উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে আলী হাসান বলেন, ভুল বোঝাবুঝি থেকেই এ ঘটনার সূত্রপাত হয়েছে। আমি ঘটনাস্থলে ছিলাম না। তবে মারধরের বিষয়টি জানতে পেরে আমি ঘটনাস্থলে গিয়ে ফেরানোর চেষ্টা করেছি। ঘটনার বিষয়ে প্রক্টর জহির উদ্দিন আহমেদের সাথে যোগাযোগ করতে চাইলে তিনি ফোন রিসিভ করেননি।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.