গৃহবধূকে আটকে ধর্ষণ প্রমাণিত

ফেনীর সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

ফেনী সংবাদদাতা

এক গৃহবধূকে জোরপূর্বক তুলে এনে ধর্ষণের অভিযোগে ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক (সদ্য অব্যাহতিপ্রাপ্ত) ইমরান হোসেন রিপু ও তার সহযোগীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। গতকাল ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটির তদন্ত প্রতিবেদন জমা দেয়া হলে আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।
সূত্র জানায়, গতকাল নারী ও শিশু সহায়ক কল্যাণ কেন্দ্রের (ভিকটিম সাপোর্ট সেন্টার) এসআই ইভা সাহা তদন্ত প্রতিবেদন দাখিল করেন। প্রতিবেদনে ডোমরা এলাকার আবুল হোসেনের ছেলে ইমরান হোসেন রিপু ও তার সহযোগী একই এলাকার নুরুল ইসলামের ছেলে তারেককে অভিযুক্ত করা হয়। এ ছাড়া নির্যাতিতা গৃহবধূর শারীরিক পরীক্ষা-নিরীক্ষায়ও ধর্ষণের প্রমাণ মিলেছে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়। এর আগে গত শনিবার সদর উপজেলা ছাত্রলীগের এক জরুরি সভায় সংগঠন পরিপন্থী কার্যক্রমে লিপ্ত থাকায় রিপুকে ছাত্রলীগ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।
উল্লেখ্য, সম্প্রতি ফেনী শহরের নাজির রোডের একটি বাসায় প্রবাসীর স্ত্রীকে তুলে নিয়ে ৯ দিন আটকে রেখে ধর্ষণ করেছে ইমরান হোসেন রিপু। এ ঘটনায় তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন টাইব্যুনালে মামলা হয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.