সানজিদা হক বিপাশার মৃত্যুতে সুজনের শোক

বিমান দুর্ঘটনায় ‘সুজনের সুশাসনের জন্য নাগরিকের’ কেন্দ্রীয় সহযোগী সমন্বয়কারী সানজিদা হক বিপাশার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সংগঠনের সভাপতি এম হাফিজুদ্দিন খান মজুমদার ও সম্পাদক ড. বদিউল আলম। গতকাল এক শোকবার্তায় তারা বলেন, আমরা অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, গতকাল নেপালে বিমান দুর্ঘটনায় সুজন সুশাসনের জন্য নাগরিকের কেন্দ্রীয় সহযোগী সমন্বয়কারী সানজিদা হক বিপাশা তার স্বামী ও সন্তানসহ মৃত্যুবরণ করেছেন। সুজন সুশাসনের জন্য নাগরিক তার এই অকাল মৃত্যুতে গভীর শোকাহত।
‘সুজন’ বাংলাদেশে গণতন্ত্র, উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে যে আন্দোলন পরিচালনা করছে সানজিদা হক বিপাশা ১৩ বছর ধরে তার একনিষ্ঠ কর্মী ছিলেন। সুজন-এর সচিবালয় পরিচালনার সার্বিক দায়িত্বও ছিল তার। মাত্র ৩৭ বছর বয়সে প্রাণোচ্ছল ও প্রতিশ্র“তিশীল এই মানুষটির অকালে চলে যাওয়া আমাদের জন্য এক অপূরণীয় ক্ষতি।
একটি শান্তি ও সৌহার্দ্যপূর্ণ বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন থেকে সানজিদা হক বিপাশা তার মেধা ও নিরলস পরিশ্রম দিয়ে যে অবদান রেখে গেছেন সে জন্য আমরা তাকে গভীরভাবে স্মরণ করছি। একই সাথে তার শোকসন্তপ্ত পরিবার এবং স্বজনদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করছি এবং তার ও তার স্বামী-সন্তানের বিদেহী আত্মার শান্তি কামনা করছি। বিজ্ঞপ্তি।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.