ছয় দফা দাবিতে মেয়রদের স্মারকলিপি দিয়েছে কর্মচারী ফেডারেশন

নিজস্ব প্রতিবেদক

কর্মচারীদের পেনশন প্রথা চালুসহ ছয় দফা দাবিতে ঢাকাসহ সব সিটি করপোরেশনের মেয়রকে স্মারকলিপি প্রদান ও বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ সিটি ও পৌর কর্মচারী ফেডারেশন। ।
গতকাল সকালে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ব্যাংক ফ্লোর পূর্ব ব্লকে ফেডারেশনের সভাপতি মো: আখতার হোসেন দেওয়ানের সভাপতিত্বে বিক্ষোভ সভা হয়।
এর আগে দেশের ১১টি সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের পেনশন প্রথা চালুসহ ছয় দফা দাবি আদায়ে ঢাকা দক্ষিণ ও ঢাকা উত্তর সিটি করপোরেশন, চট্টগ্রাম, খুলনা, রাজশাহী, সিলেট, বরিশাল, গাজীপুর, কুমিল্লা, নারায়ণগঞ্জ ও রংপুর সিটি করপোরেশনের নিজ নিজ মেয়রকে স্মারকলিপি প্রদান করা হয়।
ফেডারেশনের মহাসচিব এস এম মোশাররফ হোসেন মিলনের পরিচালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সহসভাপতি মো: মিজানুর রহমান ভূইয়া, সহসভাপতি আব্দুস সাত্তার, যুগ্ম মহাসচিব আব্দুল লতিফ, সাংগঠনিক সম্পাদক মো: ইব্রাহিম, প্রচার সম্পাদক কুতুব উদ্দিন আহমেদ সোহেল, মোস্তফা নুরুদ্দিন সোহেল, আলতাফ হোসেন সরদার, আব্দুল মান্নান, মমতাজ বেগম প্রমুখ। সভায় পেনশন প্রথা চালু, সরকারি কোষাগার থেকে বেতনভাতা প্রদানসহ ছয় দফা দাবি আদায়ের লক্ষ্যে আগামী ১৯ মার্চ দেশের ১১টি সিটি করপোরেশনে এক সাথে বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত কলম ও কর্মবিরতি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.