টঙ্গীতে স্কুলের সাংস্কৃতিক অনুষ্ঠানে হাঙ্গামায় নিহত ১

টঙ্গী সংবাদদাতা

টঙ্গীতে গত সোমবার রাতে একটি স্কুলের সাংস্কৃতিক অনুষ্ঠানে হাঙ্গামার সময় একজন নিহত হয়েছেন। নিহতের নাম মুক্তার হোসেন (৩৫)। তিনি টঙ্গীর মুদাফা রোডের ইজিবাইক চালক।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাতে টঙ্গীর মুদাফায় আব্দুল আউয়াল বিদ্যানিকেতনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাত ১০টায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মঞ্চে শিল্পীদের গান পরিবেশনের সময় কিছু উশৃঙ্খল দর্শক নেশাগ্রস্ত অবস্থায় নাচতে গিয়ে অন্য দর্শকদের ওপর গিয়ে পড়ে। এ নিয়ে দর্শকসারিতে দু’পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়। এ অবস্থায় মুক্তার হোসেন উভয়পক্ষকে থামানোর চেষ্টা করেন। একপক্ষকে অনুষ্ঠানস্থল থেকে সরিয়ে দেন। এতে ক্ষুব্ধ হয়ে উশৃঙ্খল যুবকেরা সঙ্ঘবদ্ধ হয়ে মুক্তার হোসেনের ওপর আক্রমণ চালায়। মাথায় রাডের আঘাতে মুক্তার হোসেন ঘটনাস্থলে লুটিয়ে পড়েন। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উত্তরায় একটি প্রাইভেট মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। রাতেই পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডেক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
এ ব্যাপারে নিহত মুক্তার হোসেনের ভাই মনির হোসেন বাদি হয়ে টঙ্গী মডেল থানায় মামলা করেছেন। মামলায় সাতজনকে এজাহারভুক্ত করে আরো চার-পাঁচজন অজ্ঞাতকে আসামি করা হয়েছে। এজাহার নামীয় আসামিরা হলোÑ পিন্টু, হৃদয়, রাজা, আমিন, আশিক, জয়নাল ও আজিমুল্লাহ। নিহত মুক্তার হোসেন স্থানীয় মুদাফা খলিল মার্কেট এলাকার সিরাজুল ইসলাম শেখের ছেলে। তিনি দুই সন্তানের বাবা।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.