ফরিদগঞ্জে ধর্ষণের অভিযোগে শ্রমিক লীগ নেতা আটক

ফরিদগঞ্জ (চাঁদপুর) থেকে সংবাদদাতা

ধর্ষণের অভিযোগে নাছির মীর (৫৮) নামে এক শ্রমিক লীগ নেতাকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। একই সাথে ধর্ষণের শিকার গৃহবধূর কাছ থেকে ৪১ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। নির্যাতিত গৃহবধূ শনিবার সকালে ফরিদগঞ্জ থানায় অভিযোগ করলে পুলিশ নাছিরকে আটক করে মামলাসহ আদালতে পাঠায়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
জানা গেছে, অভিযুক্ত নাছির উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি। গত ২৪ জানুয়ারি পাশের ইউনিয়ন ধানুয়া থেকে আসার পথে অটোরিকশায় নাছিরের সাথে ওই গৃহবধূর পরিচয় ঘটে। কথোপকথনের একপর্যায়ে নাছির ওই গৃহবধূর সাখাওয়াত (১৫) নামে এক প্রতিবন্ধী সন্তানের কথা জানতে পারে। প্রতিবন্ধী ছেলেকে ভাতার ব্যবস্থা করে দেয়ার কথা ২৯ জানুয়ারি গৃহবধূর কাছ থেকে ৪১ হাজার টাকা নেয় নাছির। এরপর কার্ড সংগ্রহের জন্য মন্ত্রণালয়ে যাওয়ার কথা বলে গৃহবধূকে সাথে নিয়ে ঢাকার উদ্দেশে লঞ্চে রওনা হয় সে। পথে তাকে ধর্ষণ করে নাছির। ২ ফেব্রুয়ারি পর্যন্ত ঢাকার একটি আবাসিক হোটেলে আটকে রেখে পাশবিকতা অব্যাহত রাখে সে। ঘটনা নিয়ে বাড়াবাড়ি করলে তাকে মেরে ফেলার হুমকিও দেয়া হয়। অবশেষে নিকটাত্মীয় ও স্বামীর পরামর্শে গত শনিবার থানায় অভিযোগ করেন ওই গৃহবধূ।
এ দিকে ফরিদগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহ আলম মিজি নাছিরের দলীয় পরিচয় নিশ্চিত করেছেন। এ দিকে ফরিদগঞ্জ থানার উপপরিদর্শক নুরুল ইসলাম জানিয়েছেন, ‘অভিযোগের প্রাথমিক সত্যতা মিলেছে। অধিকতর তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.