ডিএমএসের ব্যানারে আসছে শানের সখি

আলমগীর কবির

’৭০ দশকের একটি জমিদারবাড়ির গল্প নিয়ে নির্মিত হয়েছে একটি গানের ভিডিও। ভিডিওর প্রধান চরিত্রকে দেখা যাবে একজন লজিং মাস্টারের ভূমিকায়। ছয়টি চরিত্র স্থান পেয়েছে এ গানের ভিডিওতে। আর এই ভিডিওতে নায়িকা হিসেবে আছেন মডেল জেবিন সুলতানা। মানিকগঞ্জের বেতিলার জমিদারবাড়িতে শুটিং হয় গানটির। প্রশ্ন থেকে যায়, কার গান? কে লজিং মাস্টারের ভূমিকায় অভিনয় করেছেন? কিংবা গানের শিরোনামই বা কী? পাঠক, গানের শিরোনাম ‘সখি’। এটি গেয়েছেন এবং ভিডিওতে লজিং মাস্টারের ভূমিকায় অভিনয় করেছেন ‘কন্যারে’ খ্যাত কণ্ঠশিল্পী শান। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন। ‘সখি তুই আমায় ভুলবি কেমন করে’ এমন কথার গানটি লিখেছেন তানিয়া সুলতানা। সুর করেছেন শান নিজেই। আর গানটির সঙ্গীতায়োজন করেছেন শচি শামস। গানটির ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার। গানটি প্রসঙ্গে শান বলেন, সখি গানটির কথা, সুর এবং সঙ্গীত সম্পূর্ণ ভিন্নমাত্রার। আমি গানটিতে আমার সর্বোচ্চ গায়কী দেয়ার চেষ্টা করেছি। গানটির ভিডিও নির্মাণের ক্ষেত্রে এর গল্প, লোকেশন থেকে শুরু করে সব কিছুতেই রয়েছে ভিন্নমাত্রা। দর্শকেরা পাবেন নতুনত্বের ছোঁয়া। আশা করছি গানটি সব শ্রেণীর দর্শক-শ্রোতার ভালো লাগবে। ভিডিও প্রসঙ্গে নির্মাতা শুভব্রত সরকার বলেন, এই গানটিতে দর্শক সম্পূর্ণ নতুন একটি গল্প দেখতে পাবেন। গতানুগতিকতার বাইরে গিয়ে গানটির চিত্রায়ন করার চেষ্টা করেছি। অনেকটাই ফিল্মি স্টাইলে নির্মিত হয়েছে সখি গানটির ভিডিও। আশা করছি দর্শকের ভালো লাগবে গানের ভিডিওটি।
উল্লেখ্য, গত বছরের আলোচিত গানগুলোর শীর্ষ তালিকায় ছিল শানের ‘কন্যারে’ গানটি। ধ্রুব মিউজিক স্টেশন ব্যানারে গানটি প্রকাশ হয় গত বছর এপ্রিলের শেষের দিকে। প্রকাশ পাওয়ার পরপরই গানটি লুফে নেয় দর্শক-শ্রোতার ভালোবাসা। মাত্র নয় মাসেই গানটির ইউটিউব ভিউ কোটির ঘর অতিক্রম করে।
১৫ মার্চ বৃহস্পতিবার ধ্রুব মিউজিক স্টেশন তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবে সখি গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ধ্রুব মিউজিক স্টেশনের ওয়েবসাইট, জিপি মিউজিক, বাংলালিংক ভাইব ও ইয়ন্ডার মিউজিকে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.