গাজীপুরে পৃথক অগ্নিকাণ্ডে পুড়ে গেল রিকশার গ্যারেজসহ ৪ দোকান

গাজীপুর সংবাদদাতা

গাজীপুরে মঙ্গলবার পৃথক অগ্নিকাণ্ডে ফার্নিচারের দোকান ও রিকশার গ্যারেজসহ চারটি দোকান ও মালামাল পুড়ে গেছে। খবর পেয়ে দমকল বাহিনীর কর্মীরা গিয়ে আগুন নেভান। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আক্তারুজ্জামান লিটন ও স্থানীয়রা জানান, টঙ্গীর মধুমিতা এলাকায় আনারকলি সিনেমা হলের কাছে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন শাহজালাল এন্ড শাহ জামাল এন্টারপ্রাইজ নামের ফার্নিচারের দোকানে মঙ্গলবার ভোর রাত সাড়ে তিনটার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে আগুন ওই দোকানে থাকা, ফার্নিচারের শো-রুম, গুদাম ও কারখানায় ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের টঙ্গী, উত্তরা, তেজগাঁও, কুর্মিটোলা ষ্টেশনসহ ৮টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করে। প্রায় আড়াই ঘন্টার চেষ্টায় সকাল ৬টার দিকে তারা আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে দোকান ও তৈরী ফার্নিচারসহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে ও ক্ষয়ক্ষতি হয়েছে। তবে আগুন লাগার কারণ লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

এদিকে জয়দেবপুর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার জাকির হোসেন জানান, মঙ্গলবার সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের ভোগড়া বাইপাস মোড় এলাকায় এক অগ্নিকাণ্ডে দুইটি দোকানসহ একটি রিকশার গ্যারেজ পুড়ে গেছে। গ্যারেজে থাকা অটোরিকশার ব্যাটারি চার্জ করতে গিয়ে সকাল ৬টার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে তা নিয়ন্ত্রণহীন হয়ে পাশের আরো দুইটি দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের জয়দেবপুর স্টেশনের দুইটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.