সংক্ষিপ্ত সংবাদ

মুসলিম কালেকশনে নতুন পাঞ্জাবি
মুসলিম কালেকশন নিয়ে এসেছে এক্সক্লুসিভ ডিজাইনের পাঞ্জাবি। ক্রেতাদের প্রয়োজন ও চাহিদা অনুযায়ী মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে উৎকৃষ্ট মানের ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। এসব চেক ও স্ট্রাইপ শার্টও তৈরি করা হয়েছে শতভাগ সুতি কাপড়ে। এ ছাড়াও মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ক্যাজুয়াল ডিজাইনে শার্ট, টি-শার্ট ও পলো শার্ট ও বয়েজ শার্ট। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০।
মেঘে স্বাধীনতার পোশাক
ফ্যাশন হাউজ মেঘ স্বাধীনতা দিবস উপলক্ষে এনেছে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, মেয়েদের কামিজ, শিশুদের ফতুয়া, ফ্রক ও টি-শার্ট। আরামদায়ক কাপড়ে লালসবুজ রঙে এসব পোশাকের নকশায় ফুটিয়ে তোলা হয়েছে স্বাধীনতার আমেজ। মেঘের বিক্রয় কেন্দ্র আছে শাহবাগের আজিজ সুপার মার্কেট, ধানমণ্ডির সীমান্ত স্কয়ার, মেট্রো শপিং মল ও মিরপুর শপিং সেন্টার, ঢাকা।
এক্সটেরিয়র ইন্টেরিয়র ডিজাইন কোর্সে ভর্তি
এক বছর মেয়াদি এ প্রফেশনাল ইন্টেরিয়র ডিজাইন কোর্সে গ্রাফিক্স ডিজাইন, ফাইন আর্টস, হিউম্যান ফ্রাক্টারস, বিল্ডিং টেকনোলজি, ফার্নিচার ড্রইং এবং ইন্টেরিয়র ডিজাইনের প্রতিটি বিভাগের ওপর লেকচারের পাশাপাশি প্রজেক্ট মডেল, কম্পিউটার অ্যাডেড ডিজাইন, প্রফেশনাল অ্যাপ্রেন্টিসশিপ, ভাইভা ও ক্যাম্পাস ইন্টারভিউর ব্যবস্থা আছে। এ ছাড়া ইলেক্ট্রিক্যাল, এয়ারকন্ডিশনিং, হিউম্যান রিসোর্স, ল্যান্ডস্কেপিং, সফ্ট ফার্নিসিং, ম্যানেজমেন্ট প্রভৃতি বিষয়ের ওপর বিশেষ গেস্ট লেকচার এবং সাইট ভিজিট বাধ্যতামূলক। বিস্তারিত: এক্সটেরিয়র-ইন্টেরিয়র প্রাইভেট লি:, বাড়ি নং ৩৮/এ (দ্বিতীয় তলা), সড়ক নং ৯/এ, ধানমন্ডি, ঢাকা। ফোন: ০১৭১৫১০২৩৮৩ িি.িবীঃবৎরড়ৎরহঃবৎরড়ৎং.পড়স

বেবি বাজার
শিশুদের পোশাকের সব থেকে বড় বাজারের নাম বেবি বাজার। মোহাম্মদপুর টোকিও স্কয়ারের পাঁচ তলায় রয়েছে এই হাউজটি। দেশী-বিদেশী নিত্য নতুন ডিজাইনে শিশুদের পোশাকের কালেকশনে রয়েছে নিমা, ফ্রক, জামা, গেঞ্জি, প্যান্ট, পাজামা, শার্ট, টুপি, পার্টি ফ্রক, কটন ফ্রক, স্কার্ট, ফতুয়া, টি-শার্ট ইত্যাদি। ঠিকানা : শপ নং ৫০৬, ৫০৭, ৫০৮ টোকিও স্কয়ার, জাপান গার্ডেন, মোহাম্মদপুর ঢাকা-১২০৭।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.