স্বামী-স্ত্রীর দ্বন্দ্বে উভয়ের আত্মহত্যার চেষ্টা : স্ত্রীর মৃত্যু
স্বামী-স্ত্রীর দ্বন্দ্বে উভয়ের আত্মহত্যার চেষ্টা : স্ত্রীর মৃত্যু

স্বামী-স্ত্রীর দ্বন্দ্বে উভয়ের আত্মহত্যার চেষ্টা : স্ত্রীর মৃত্যু

বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা

নাটোরের বড়াইগ্রামে জমি নিয়ে দ্বন্দ্বের জের ধরে স্বামী-স্ত্রী এক সঙ্গে আত্মহত্যার চেষ্টার একপর্যায়ে স্ত্রী মারা গেছেন, স্বামী কিছুটা সুস্থ রয়েছেন। রোববার রাতে উপজেলার চড়ইকোল গ্রামে এ ঘটনা ঘটে।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চড়ইকোল গ্রামের মৃত হাশেম আলীর ৫২ শতক জমি তার পুত্রবধূ আলেয়া বেগম (৪০) ক্রয় সূত্রে এবং ছেলেমেয়েরা দানসূত্রে নিজেদের বলে দাবি করায় উভয় পক্ষে দ্বন্দ্ব চলে আসছিল। সোমবার বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে সালিশ মীমাংসার উদ্যোগ নেয়া হয়।

এদিকে, একটি মহল আলেয়া বেগম জমির নকল দলিল করেছে এবং সালিশে তার বিচার হবে মর্মে প্রচারণা চালায়। এতে সামাজিকভাবে হেয় হয়ে মনের ক্ষোভে রবিবার রাত ১০টার দিকে আলেয়া ইঁদুর মারার বিষাক্ত ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় ছেলেমেয়েদের কান্নাকাটিতে স্বজনেরাসহ স্বামী আব্দুস সোবহান বাড়িতে এসে আলেয়াকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। এ সময় আব্দুস সোবহানও বাড়ি থেকে বের হয়ে গিয়ে পাশের আমগাছের ডালে দড়ি দিয়ে গলায় ফাঁস নেন। পরে প্রতিবেশীরা বুঝতে পেরে এগিয়ে এসে আব্দুস সোবহানকে দড়ি কেটে নামিয়ে আনেন।

তাৎক্ষণিক তাদের দুজনকেই বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাতেই আলেয়া বেগম মারা যান। আব্দুস সোবহান বর্তমানে কিছুটা সুস্থ আছেন।

বড়াইগ্রাম থানার ওসি শাহরিয়ার খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পোষ্টমর্টেমের জন্য আলেয়া বেগমের লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.