হতাশা কাটিয়ে এভাবে ফেরাটা জরুরি ছিল : এমেরি

নয়া দিগন্ত অনলাইন

রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়নস লীগের শেষ ১৬’তে পরাজিত হয়ে বিদায় নেয়া প্যারিস সেইন্ট-জার্মেইর কোচ উনাই এমেরি বলেছেন মেটজের বিপক্ষে লীগ ওয়ানের ম্যাচে ফ্রেঞ্চ জায়ান্টদের জয়টা জরুরি ছিল।

মঙ্গলবার ঘরের মাঠে রিয়ালের কাছে ২-১ গোলে পরাজিত হওয়া পিএসজি দুই লেগ মিলিয়ে ৫-২ ব্যবধানে পিছিয়ে থেকে চ্যাম্পিয়নস লীগের শেষ ১৬ থেকে বিদায় নেয়। এ কারণে চাপে থাকা পিএসজি বস এমেরীর উপর চাপ আরো বাড়তে থাকে। শনিবার অবশ্য মেটজকে ৫-০ গোলে উড়িয়ে দিয়ে কোচকে কিছুটা হলেও স্বস্তি এনে দিয়েছে পিএসজি শিষ্যরা। থমাস মেনিয়ার, কাইলিয়ান এমবাপ্পে, থিয়াগো সিলভা ও ক্রিস্টোফার এনকুনকুর দুই গোলে পিএসজির জয় নিশ্চিত হয়।

পাশাপাশি ১৪ পয়েন্ট এগিয়ে গিয়ে টেবিলের শীর্ষেই রয়েছে ফ্রেঞ্চ জায়ান্টরা। ম্যাচ শেষে এমেরি বলেছেন, ‘মঙ্গলবারের ম্যাচের পরে এই জয়টা আমাদের প্রয়োজন ছিল। এবারের মৌসুমে লীগে নিজেদের এগিয়ে রাখার কৌশল আমরা প্রথম থেকেই নিয়েছিলাম। আগামী ম্যাচগুলো নিয়ে এখনই আমরা চিন্তা করছি। আমি বিশ্বাস করি পিএসজি এবারের লীগে নিজেদের নামের প্রতি সুবিচার করছে। কালকের ম্যাচেও আমরা ধারাবাহিকতা ধরে রেখেই খেলেছি। দ্বিতীয়ার্ধে আমরা মাত্র এক গোল করেছি। কারন আমরা ম্যাচ শেষ করে দিয়েছিলাম। আরো গোল করার সুযোগ আমরা সৃষ্টি করেছিলাম। কিন্তু সেগুলোতে গোল আসেনি।’

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.