পাথরঘাটায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন
পাথরঘাটায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন

সন্ত্রাসী হামলায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন

পাথরঘাটা (বরগুনা) সংবাদদাতা

পাথরঘাটায় ছাত্রলীগের হামলায় মৃত্যু ছাত্রদল নেতা আসাদুল্লাহর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। শনিবার বেলা ১১টার সময় জানাজা শেষে দাফন করা হয়। এর আগে সকাল সাড়ে ১০টার দিকে পাথরঘাটা বিএনপির কার্যালয়ের সামনে অ্যাম্বুলেন্সে তার লাশ নিয়ে আসা হয়।

আসাদুল্লাহর জানাজায় উপস্থিত ছিলেন- বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন, পাথরঘাটা পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন, বরগুনা জেলা বিএপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আব্দুল হালিম, পাথরঘাটা উপজেলা বিএনপির সভাপতি মতিউর রহমান মোল্লা, সাধারণ সম্পাদক চৌধুরী মো. ফারুক, উপজেলা বিএনপির উপদেষ্টা ও সাবেক চেয়ারম্যান মো. হাবিবুর রহমান, পৌর বিএনপি সাবেক সভাপতি খলিলুর রহমান চাপরাসি, শাহাবুদ্দিন সাকু, জেলা ছাত্রদলের সদস্য মো. তুহিন, পৌর যুগ্ন-আহ্বায়ক হারুন আর রশিদ হাওলাদার, অ্যাডভোকেট মো. মনির, মো. করিম, যুবদলের পৌর যুগ্ন-আহ্বায়ক সোহানুর রহমান সোহাগ, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ইসমাইল হোসেন সিকদার এসমে, পৌর সভাপতি হাসান আল বকর মেছাল প্রমুখ।

জানাজার আগে বক্তারা বলেন, যারা আসাদুলকে হত্যা করেছে ও এর সাথে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। না হলে পাথরঘাটা অচল করে দেয়া হবে।

উল্লেখ্য, গত ২৩ ফেরুয়ারি বিকেল সাড়ে ৩টার দিকে শত্রুতার জের ধরে পৌর ছাত্রলীগের সহ- সাধারণ সম্পাদক মো. সোহাগ মিয়া ওরফে আতুর সোহাগ ও তার সহযোগী রুবেল কুটিয়ালসহ বেশ কয়েকজনে প্রকাশ্যে ধারালো ছুরি দিয়ে আসাদুল্লাহকে এলোপাতাড়ি কোপায়। এতে তার ফুসফুস, কিডনি ও হৃৎপিণ্ড ক্ষতিগ্রস্ত হয়। এসময় তারা আসাদুল্লাহর ডান পায়ের রগও কেটে দেয়। ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তার মৃত্যু হয়।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.