এবার মুখ খুললেন ইরফানের স্ত্রী!
এবার মুখ খুললেন ইরফানের স্ত্রী!

এবার মুখ খুললেন ইরফানের স্ত্রী!

নয়া দিগন্ত অনলাইন

বলিউড সুপারস্টার স্বামীর অসুস্থতা নিয়ে অবশেষে মুখ খুললেন ইরফান খানের স্ত্রী সুতপা সিকদার। ট্যুইট করে নিজের অসুস্থতার কথা ভক্তদের জানিয়েছিলেন ইরফান। সেই সঙ্গে এও বলেছিলেন, এই নিয়ে জল্পনা কল্পনা না করতে। সময়ে এলে তিনি নিজেই সব কথা বলবেন। এবার তারই সুর শোনা গেল স্ত্রী সুতপার গলাতেও। ফেসবুকে করা একটি পোস্টে তিনি অনুরোধ করলেন যাতে তার স্বামীর অসুস্থতা নিয়ে অযথা চিন্তা ও আলোচনা করে কেউ সময় ও এনার্জি নষ্ট না করেন।

তার ফেসবুক পোস্টে সুতপা লিখেছেন, ‘আমার বেস্ট ফ্রেন্ড ও সঙ্গী একজন যোদ্ধা। প্রতিটি সমস্যার মোকাবিলা তিনি বীরত্ব ও শৌর্যের সঙ্গে করছেন। আমি ক্ষমা চেয়ে নিচ্ছি অনেকের ফোনের অথবা মেসেজের জবাব এতদিন না দেওয়ার জন্যে। কিন্তু বিশ্বাস করুন, আপনাদের কাছে আমি কৃতজ্ঞ। সারা বিশ্ব থেকে অনেক আরোগ্য বার্তা আমি পেয়েছি।’


স্ত্রী সুতপার মতো সহকর্মী মনোজ বাজপেয়িও পাশে দাঁড়িয়েছেন ইরফানের। তিনিও প্রত্যেকের কাছে অনুরোধ করেছেন ইরফান খানের অসুস্থতা নিয়ে কোনো জল্পনা বা গুজব না ছড়াতে। অপেক্ষা করতে বলেছেন ইরফানের পরবর্তী বার্তার। তিনি জানান, ইরফান যে সব বিপদ কাটিয়ে বিজয়ী হয়ে ফিরে আসবেন সে ব্যাপারে তিনি নিশ্চিত।

ইরফান খানের আগামী ছবি ব্ল্যাকমেল-এর মুক্তি আগামী ৬ এপ্রিল।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.