দুর্ঘটনায় গাইবান্ধায় নিহত ১২

নয়া দিগন্ত অনলাইন

গাইবান্ধায় পৃথক দুই দুর্ঘটনায় ১২ জন নিহত হয়েছেন। পলাশবাড়ী উপজেলার জনদহে ও উপজেলা সদরে এই দুই দুর্ঘটনা ঘটে। নিহতরা শ্রমিক। 

সকাল সাড়ে ১০টার দিকে পলাশবাড়ি উপজেলা সদরে ঢাকা-রংপুর মহাসড়কে নিয়ন্ত্রণ হারানো একটি বাস পাশের একটি ট্রলিকে ধাক্কা দিলে তিন শ্রমিক নিহত হন।

নিহতরা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলার রুদ্রনগর গ্রামের রাজু মিয়া, খসরু মিয়া, আব্দুর রশিদ এবং লোনতলা গ্রামের জাকিরুল ইসলাম। আহতদের পলাশবাড়ী হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রংপুর থেকে বগুড়ার দিকে যাচ্ছিল যাত্রীবাহী একটি লোকাল বাস। উপজেলা সদরে সরকার ফিলিং স্টেশনের সামনে এসে বাসটির একটি চাকা ফেটে যায়। এতে বাসচালক নিয়ন্ত্রণ হারালে পাশে দাঁড়িয়ে থাকা ট্রলিকে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। ঘটনার পর চালক পালিয়েছেন।

এদিকে সকালে পলাশবাড়ী উপজেলার জনদহ নামক স্থানে রংপুরগামী রড বোঝাই একটি ট্রাক উল্টে ৮ জন নিহত হয়েছেন। একজন সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই আটজন নিহত ও ১০ আহত হয়। এরা সবাই রডবোঝাই ট্র্রাকের যাত্রী ছিল। তবে নিহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

দুর্ঘটনার পর পরই ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ উদ্ধার অভিযান শুরু করে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.