অলিখিত ফাইনালে নিউজিল্যান্ড-ইংল্যান্ড

ক্রীড়া ডেস্ক

চার ম্যাচ শেষে ওয়ানডে সিরিজে ২-২ সমতা। তাই নিউজিল্যান্ড-ইংল্যান্ডের পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের পঞ্চম ও শেষটি রূপ নিয়েছে অলিখিত ফাইনালে। সিরিজ নির্ধারণী ম্যাচে জয় পেতে উদগ্রীব দুই দলই। পঞ্চম ও শেষ ওয়ানডে জিতলেই সিরিজ জিতে নেবে বিজয়ী দল। আগামীকাল ক্রাইস্টচার্চে বাংলাদেশ সময় ভোর ৪টায় শুরু হবে সিরিজের পঞ্চম ও শেষ ওয়ানডে।
পঞ্চম ও শেষ ওয়ানডে জিতে সিরিজ জয়ের স্বাদ নিতে মরিয়া নিউজিল্যান্ড। এমনটিই জানালেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন, ‘শেষ ওয়ানডেতে আমরা জিততে চাই। এতে আমরা সিরিজ জয় করতে পারব। সিরিজ জিততে হলে শেষ ম্যাচে আমাদের জয় চাই। দলের সবাই নিজেদের সামর্থ্য অনুযায়ী খেলতে পারলে সিরিজ জয় অসম্ভব না। যেমনটি আমরা পুরো ওয়ানডে সিরিজেই খেলেছি। ছোট ছোট ভুলে দুই ম্যাচে আমরা হেরেছি। তবে সতীর্থরা ভালো ক্রিকেট খেলেছে। আশা করব সিরিজে শেষ ম্যাচেও তাদের উজ্জ্বল পারফরম্যান্স দেখতে পাবো।’
নিউজিল্যান্ডের মতো সিরিজ জিততে চায় ইংল্যান্ডও। এ জন্য তিন বিভাগেই ভালো পারফরম্যান্স করার ইচ্ছা প্রকাশ করলেন ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান। অলিখিত ফাইনালের আগে তিনি বলেন, ‘সিরিজ জিততে হলে নিউজিল্যান্ডের চেয়ে ভালো ক্রিকেট খেলতে হবে আমাদের। শেষ ম্যাচে অনেক বেশি পরিকল্পনা ও আক্রমণাত্মক ক্রিকেট খেলবে নিউজিল্যান্ড। এ জন্য আমাদের সতর্ক থাকতে হবে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.