সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

নয়া দিগন্ত ডেস্ক

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন।
ভেড়ামারা (কুষ্টিয়া) সংবাদদাতা জানান, কুষ্টিয়ার ভেড়ামারায় বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে ছাইম (৩৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি উপজেলার পৌর এলাকা ফারাকপুর গ্রামের জফির শাহর ছেলে। এ দুর্ঘটনায় পুলিশ মোটরসাইকেলচালক আমজাদ (৩৬) ও অপর এক আরোহী জিয়ারুলকে (৩৫) আটক করেছে। ঘটনাটি ঘটে বুধবার রাতে ফারাকপুর রেলগেটের কাছে।
ভেড়ামারা থানার এসআই রিফাজ উদ্দিন ও এসআই মাসুদ জানান, তিনজন একই মোটরসাইকেল বাড়ি ফিরছিল। এ সময় চালক আমজাদ মোড় ঘুরতেই সজোরে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লাগে। গুরুত্বর আহত ছাইমকে ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।
সাদুল্যাপুর (গাইবান্ধা) সংবাদদাতা জানান, গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় ট্রাক্টরের চাকায় প্রাণ গেল শাওন দাস (৯) নামে এক স্কুলছাত্রের। গতকাল সকালে উপজেলার ইদিলপুর ইউনিয়নের গোবিন্দরায় দেবত্তর (চেরেংগা) ব্রিজ সংলগ্নস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাওন হরিনাথপুর গ্রামের লাল মোহন দাসের ছেলে ও লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, শাওন বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে লক্ষ্মীপুর পাকা সড়কে পৌঁছলে চলন্ত ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থালে মারা যায়। ঘাতক গাড়িটি আটক করে স্থানীয় উত্তেজিত জনতা আগুন ধরিয়ে দেয়।
নাগরপুর (টাঙ্গাইল) সংবাদদাতা জানান, টাঙ্গাইলের নাগরপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল ভোরে টাঙ্গাইল আরিচা আঞ্চলিক মহাসড়কের নন্দপাড়াসংলগ্ন মাহামের ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই অজ্ঞাত ওই ব্যক্তি নিহত হন। থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইলে পাঠিয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.