দেশ গড়ার ক্ষেত্রে নারীরা পুরুষের সহযোদ্ধা : চসিক মেয়র

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, দেশ গড়ার ক্ষেত্রে নারীরা পুরুষের সহযোদ্ধা। দেশের অর্থনীতি, রাজনীতি, সংস্কৃতি, বিচার, প্রশাসন, কূটনীতি, সশস্ত্রবাহিনী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে নারীর সফল অংশগ্রহণ ও গৌরবোজ্জ্বল ভূমিকা প্রশংসনীয়। নারী-পুরুষের সম্মিলিত প্রয়াসে বাংলাদেশ ২০২১ ও ২০৪১-এর ভিশনে পৌঁছতে পারবে। চট্টগ্রাম সিটি করপোরেশন আয়োজিত আন্তর্জাতিক নারী দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ কথা বলেন।
গতকাল বৃহস্পতিবার সকালে নগরভবন থেকে নগরীর প্রেস কাব চত্বর পর্যন্ত বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। পরে চসিকের বঙ্গবন্ধু চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
নারী ও শিশুবিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এম আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্যানেল মেয়র জোবাইরা নার্গিস খান, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, জেসমিন পারভীন জেসি, আবিদা আজাদ, মনোয়ারা বেগম মনি, ফারজানা পারভীন, ফারজানা জাবেদ, জেসমিনা খানম, কাউন্সিলর নাজমুল হক ডিউক, আবদুল কাদের, শৈবাল দাশ সুমন, প্রধান নির্বাহী কর্মকর্তা মো: সামসুদ্দোহা ও প্রধান শিক্ষা কর্মকর্তা নাজিয়া শিরিন প্রমুখ বক্তব্য রাখেন।

 

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.