শোক সংবাদ

অধ্যক্ষ এ কে এম নজরুল ইসলাম
নাটোরের সিনিয়র সাংবাদিক অধ্যক্ষ এ কে এম নজরুল ইসলাম গতকাল সকালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি নাটোর প্রেস কাবের সিনিয়র সহসভাপতি এবং সাপ্তাহিক নাটোর বার্তা পত্রিকার সম্পাদক ছিলেন। তিনি চ্যানেল-২৪-এর স্পোর্টস রিপোর্টার ফাইজুল ইসলামের বাবা। বাদ জোহর নাটোরের কাচারী মাঠে নামাজে জানাজা শেষে তার লাশ নাটোর প্রেস কাবের সামনে নিয়ে আসা হয়। দুপুরে পুলিশ লাইন্স মাঠে নামাজে জানাজা শেষে তার জন্মস্থান নাটোরের লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের নজরুল নগর গ্রামে কবরস্থানে দাফন করা হয়। নাটোর ও লালপুর সংবাদদাতা।

টিটু দেওয়ান
মনসুর স্পোর্টিং কাবের ভাইস প্রেসিডেন্ট মো: কাজল দেওয়ানের ছোট ভাই খেলোয়াড় মো: টিটু দেওয়ান গতকাল ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৪৯ বছর। তিনি স্ত্রী ও দুই মেয়ে রেখে গেছেন। দোলাইরপাড় হাইস্কুল মাঠে নামাজে জানাজার পরে তাকে কুতুবখালী পঞ্চায়েত কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে ঢাকা মনসুর স্পোর্টিং কাব, ইনস্টিটিউট অব সকার শোক প্রকাশ করেছে। আজ শুক্রবার বাদ জুমা দক্ষিণ যাত্রাবাড়ী আবেদ আলি জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। বিজ্ঞপ্তি।

আবদুল লতিফ মল্লিক
বাংলাদেশ জামায়াতে ইসলামী বরিশাল মহানগরীর প্রবীণ রোকন আলহাজ আবদুল লতিফ মল্লিক (৯২) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল রাত সাড়ে ৯টায় বরিশাল নগরীর কাউনিয়া জানুকিসিংহ রোডের তার নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন। তিনি এক ছেলে ও চার মেয়েসহ আত্মীয়পরিজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বরিশাল মহানগর জামায়াতে ইসলামী।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, মরহুম আব্দুল লতিফ ব্যক্তি জীবনে একজন আদর্শ শিক্ষক ছিলেন। আমরা তার মৃত্যুতে একজন নিষ্ঠাবান দায়ি হারিয়েছি। তারা মহান আল্লাহর দরবারে জান্নাত কামনা করে দোয়া করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। বিজ্ঞপ্তি।

রোকসানা পারভীন
বরিশাল আল ফারুক অ্যাকাডেমির সহকারী শিক্ষক রোকসানা পারভীন (৩৫) গতকাল ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্বামী ও এক সন্তান রেখে যান। গতকাল বাদ জোহর নগরীর খালপাড় সড়ক জামে মসজিদে নামাজে জানাজা শেষে তাকে বরিশাল মুসলিম গোরস্থানে দাফন করা হয়। নামাজে জানাজায় শরিক হন বরিশাল মহানগর জামায়াতের আমির ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অ্যাডভোকেট মুয়ায্যম হোসাইন হেলাল, বরিশাল সিটি করপোরেশনের ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অ্যাডভোকেট সালাউদ্দিন মাসুম, ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও বরিশাল প্রেস কাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন ও আল ফারুক অ্যাকাডেমির অধ্যক্ষ জহিরউদ্দিন মুহাম্মদ বাবর। বরিশাল ব্যুরো।

সাংবাদিক সিদ্দিক আহমদ
হবিগঞ্জের বানিয়াচংয়ের সাংবাদিক হাফেজ সিদ্দিক আহমদ গতকাল ভোরে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৯০ বছর। দৈনিক আজাদ পত্রিকার হাত ধরেই সাংবাদিকতায় আসেন হাফেজ সিদ্দিক আহমদ। এ ছাড়া বাংলার বাণী, আজকের কাগজ, সিলেটের ডাকসহ বিভিন্ন জাতীয়, আঞ্চলিক ও স্থানীয় পত্রিকায় সুনামের সাথে কাজ করেছেন তিনি। বানিয়াচং থানা ঈদগাহে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.