সংসদ নির্বাচনে সব দলের অংশগ্রহণে নতুন উদ্যোগ নেয়া হবে না : সিইসি

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব দলের অংশগ্রহণের জন্য নতুন করে কোনো উদ্যোগ নেয়া হবে না বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা। তিনি বলেছেন, সংলাপের সময় সবার সাথে কথা হয়েছে; নতুন করে আর সভা কিংবা মিটিং কারো সাথেই করা হবে না।
তবে সবার আস্থা অর্জন করার জন্য নির্বাচন কমিশন কাজ করছে উল্লেখ করে তিনি বলেন, আমরা সবসময়ই চাই সব দল নির্বাচনে অংশগ্রহণ করুক।
ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগন) শূন্য আসনের উপনির্বাচন উপলক্ষে গতকাল জেলা নির্বাচন কমিশনের উদ্যোগে জেলা প্রশাসকের হলরুমে আয়োজিত আইনশৃঙ্খলা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সিইসি এসব কথা বলেন।
তিনি বলেন, নাসিরনগরে শান্তিপূর্ণ নির্বাচন করতে সব কাজ ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। নির্বাচন নিরপেক্ষ, সুষ্ঠু ও সবার কাছে গ্রহণযোগ্য হবে।
জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দিন আহমদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা, বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) কুমিল্লা সেক্টর কমান্ডার জোবায়ের হাসনাৎ, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আবুল ফয়েজ, নাসিরনগর-১ আসনের উপনির্বাচনের রিটার্নি অফিসার ও কুমিল্লার বিভাগীয় নির্বাচন কর্মকর্তা মো: সাহেদুন্নবী চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো: মিজানুর রহমান প্রমুখ।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.