ঢাকা, সোমবার,২৫ মার্চ ২০১৯

শেষের পাতা

দোকান বন্ধ রেখে ব্যবসায়ীদের প্রতিবাদ

রংপুরে আ’লীগ নেতার ডায়াগনস্টিক সেন্টারে ছাত্রলীগের হামলা

রংপুর অফিস

০৯ মার্চ ২০১৮,শুক্রবার, ০০:০০


প্রিন্ট

মহিলা চিকিৎসকের চেম্বারে রোগী দেখানো নিয়ে বিরোধের জের ধরে রংপুর মহানগরের ধাপ এলাকায় আওয়ামী লীগ নেতার মালিকানাধীন ডায়াগনস্টিক সেন্টারে ছাত্রলীগ নেতাকর্মীরা হামলা, ভাঙচুর ও দুই ব্যবসায়ী নেতাকে মারধর করেছে। এ ঘটনায় উত্তেজনা বিরাজ করছে। গত বুধবার রাতের ওই ঘটনায় বিক্ষুব্ধ ব্যবসায়ীরা ওষুধের দোকান বন্ধ রেখে প্রতিবাদ বিক্ষোভ করেছেন।
পুলিশ ও এলাকাবাসী জানান, কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতির রংপুর মহানগর সভাপতির মালিকানাধীন সান ডায়াগনস্টিক সেন্টারে সার্জারি বিভাগের চিকিৎসক ডা: ইলোরার চেম্বারে রোগী দেখানোর ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের কয়েক নেতার প্রথমে কথাকাটাকাটি হয়। এ নিয়ে ছাত্রলীগের ওই নেতারা বাইরে থেকে আরো নেতাকর্মী এনে ওই ডায়াগনস্টিক সেন্টারের ভেতরে ভাঙচুর চালায়। বিষয়টি জানতে পেরে ডায়াগনস্টিক সেন্টারের মালিক ও ওষুধ ব্যবসায়ী সমিতির সভাপতি সাবেক জাসদ নেতা বর্তমানে আওয়ামী লীগ নেতা খন্দকার মারুফ এলাহী এ গিয়ে গেলে তাকেও বেদম মারধর করে ছাত্রলীগ নেতারা। এ সময় তার সাথে থাকা দুই যুবককেও মারধর করে তারা। এ সময় ডায়াগনস্টিক সেন্টারের প্রধান ফটক বন্ধ করে ব্যবসায়ীরা একত্র হয়ে পাল্টা ছাত্রলীগ নেতাকর্মীদের বেধড়ক মারধর করে। খবর পেয়ে পুলিশ এসে ছাত্রলীগ নেতাদের উদ্ধার করে।
এ ঘটনার প্রতিবাদে ধাপ এলাকার ব্যবসায়ীরা দোকান বন্ধ করে বিক্ষোভ করে ভাঙচুরকারীদের গ্রেফতারের দাবি জানান। পরে গভীর রাতে পুলিশের মধ্যস্থতায় উভয় পক্ষ বসে বিষয়টি সমঝোতা করে।
এ ব্যাপারে খন্দকার মারুফ এলাহী জানান, বিষয়টি দুঃখজনক। তবে তা সমঝোতা হয়ে গেছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫