নির্বাচনে সকল দল অংশ নেবে : আশা সিইসির

নয়া দিগন্ত অনলাইন

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা আশা প্রকাশ করে বলেছেন, সবাই নির্বাচনে আসবে। রাজনৈতিক দলগুলোর সাথে সংলাপে প্রত্যেকটি দলকে নির্বাচনে অংশগ্রহণের আহবান জানিয়েছি।

তিনি বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব দলের অংশ গ্রহণের ব্যাপারে আলাদা করে কোনো উদ্যোগ নেয়া হবে না। নতুনভাবে আর কিছু আমরা করবো না।’
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আজ বৃহষ্পতিবার দুপুরে দশম জাতীয় সংসদের নাসিরনগর শূন্য আসনের উপ-নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক সভায় প্রধান অতিথির বক্তব্যে সিইসি এ কথা বলেন।
কে এম নুরুল হুদা আরো বলেন, আমরা ভোটার ও রাজনৈতিক দলগুলোর আস্থা অর্জনের জন্য কাজ করে যাচ্ছি। দায়িত্ব নেয়ার পর থেকে সবকটি নির্বাচন সুষ্ঠু হয়েছে। আসন্ন উপ-নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলেও তিনি আশা ব্যক্ত করেন।
‘নির্বাচন কমিশনের প্রতি জাতীয় পার্টির আস্থা নেই’- কোনো কোনো রাজনৈতিক নেতার এমন বক্তব্যের জবাবে ব্যাপারে সিইসি বলেন, আমরা নিরপেক্ষভাবে এবং নিষ্ঠার সঙ্গে আমাদের দায়িত্ব পালন করে যাচ্ছি। আমরা নিরপেক্ষভাবে কাজ করছি। তারা কেনো এমন কথা বলেছেন, তার উত্তর তারাই দিতে পারবেন। আমরাতো ভোটারদের এবং রাজনৈতিক দলসমূহের আস্থা অর্জনের জন্যই কাজ করে যাচ্ছি।’
জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দিন আহমদ, চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা, বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) কুমিল্লার সেক্টর কমান্ডার জোবায়ের হাসনাৎ, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আবুল ফয়েজ, নাসিরনগর-১ আসনের উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার ও কুমিল্লার বিভাগীয় নিবাচন কর্মকর্তা মো. সাহেদুন্নবী চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান প্রমুখ।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.