গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতা শাওন মারা গেছেন

ময়মনসিংহ অফিস

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশফাক আল রাফী শাওন গুলিবিদ্ধ হওয়ার এগারো দিন পর ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত ২৫ ফেব্রুয়ারী দিবাগত রাত দু’টার দিকে ময়মনসিংহ শহরের জেলা পরিষদ এলাকায় তিনি গুলিবিদ্ধ হন। শাওন ময়মনসিংহ জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ কদ্দুসের ছেলে। তার বাসা শহরের আকুয়া চৌরঙ্গীর মোড় এলাকায়। শাওনের বাবা এম এ কুদ্দুস মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন।
জানা যায়, গত ২৫ ফেব্রুয়ারী দিবাগত রাত দু’টার দিকে শহরের জেলা পরিষদ এলাকায় পেটে গুলিবিদ্ধ হলে তাঁকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁর অবস্থার অবনতি ঘটলে সঙ্কটাপন্ন অবস্থায় ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়। আইসিইউ ইনচার্জ অধ্যাপক ডা: রফিকুল ইসলাম সাংবাদিকদের জানান, শাওনের পেট থেকে একটি গুলি বের করা হয়। উন্নত চিকিৎসার জন্য শাওনকে ঢাকায় পাঠানো হয়।
কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) শাকের আহমেদ জানান, শাওন কীভাবে গুলিবিদ্ধ হন তা এখনো জানা যায়নি। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখনো কোনো মামলা দায়ের না করায় পুলিশ বাদী হয়ে ঘটনার পরদিন একটি সাধারণ ডায়েরি করেছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.