ট্রাম্পের বিরুদ্ধে ‘চুক্তিবদ্ধ না হয়েই’ যৌনসম্পর্কে বাধ্য করার অভিযোগ পর্নস্টারের
ট্রাম্পের বিরুদ্ধে ‘চুক্তিবদ্ধ না হয়েই’ যৌনসম্পর্কে বাধ্য করার অভিযোগ পর্নস্টারের

ট্রাম্পের বিরুদ্ধে ‘চুক্তিবদ্ধ না হয়েই’ যৌনসম্পর্কে বাধ্য করার অভিযোগ পর্নস্টারের

নয়া দিগন্ত অনলাইন

একের পর এক বিতর্ক তৈরি করছেন ও জড়িয়ে যাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনে কথিত রুশ হস্তক্ষেপ নিয়ে তদন্ত চলাকালেই বেরিয়ে আসছে নারী বিতর্কের নতুন নতুন কাহিনী।

২০০৬ সালে তিনি এক পর্নো তারকাকে নিজের হোটেল কক্ষে আমন্ত্রণ জানিয়েছিলেন বলে খবর বেরিয়েছে গত মাসে। স্টর্মি ড্যানিয়েল নামে ওই তারকার মুখ বন্ধ করতে তিনি এজেন্টের মাধ্যমে নির্বাচনের আগে ১ লাখ ৩০ হাজার ডলার দেন।

এদিকে মাস না যেতেই আবারও বিতর্কিত হলেন ডোনাল্ড ট্রাম্প। ৬ মার্চ, মঙ্গলবার স্টর্মি ড্যানিয়েল নামের ওই পর্নস্টার ডোনাল্ড ট্রাম্পের নামে আদালতে মামলা করেছেন। মামলায় তিনি অভিযোগ করেছেন, চুক্তিবদ্ধ না হয়েই ট্রাম্প তাকে যৌনসম্পর্কে বাধ্য করেছেন।

মার্কিন প্রেসিডেন্টের নামে মঙ্গলবার মামলাটি করা হয়েছে ক্যালিফোর্নিয়ার রাজ্য আদালতে। পরে বুধবার মার্কিন সংবাদমাধ্যম সিএনএন এ খবর প্রকাশ করা হয়েছে।

মামলার বিষয়টি টুইটারে প্রকাশ করেছেন পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলের আইনজীবীও। অন্যদিকে, ডোনাল্ড ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী মাইকেল কোহেন প্রেসিডেন্টের পক্ষে একটি দলিলে স্বাক্ষর করেছেন।

এদিকে, মামলার পর স্টর্মি ড্যানিয়েলের আইনজীবী অভিযোগ করেছেন, প্রেসিডেন্ট ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী ড্যানিয়েলকে চুপ করে দেয়ার জন্য ক্রমাগত চাপ প্রয়োগ করে যাচ্ছেন।

উপদেষ্টার পদত্যাগ, পর্ন তারকার মামলা ও বেফাঁস মন্তব্যে বেকায়দায় ট্রাম্প
কিছুদিন ধরেই ট্রাম্প প্রশাসনের শীর্ষ উচ্চপদস্থ অনেকে বিদায় নিচ্ছেন। এরই ধারাবাহিকতায় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের শীর্ষ অর্থনৈতিক উপদেষ্টা গ্যারি কন পদত্যাগ করতে যাচ্ছেন। মঙ্গলবার হোয়াইট হাউজের পক্ষ থেকে এটি জানানো হয়েছে। প্রেসিডেন্ট ট্রাম্পের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত হোপ হিকস গেলো সপ্তাহে পদত্যাগ করেন। তিনি ছিলেন হোয়াইট হাউজের যোগাযোগ বিভাগের প্রধান।

অন্যদিকে ট্রাম্পের বিরুদ্ধে মামলা করেছেন পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস। তিনি দাবি করেছেন, তার সঙ্গে যৌন সম্পর্ক গোপন রাখার বিষয়ে কোনো চুক্তি হয়নি। তাই সেটি অকার্যকর। ক্যালিফোর্নিয়ার রাজ্য আদালতে ওই মামলা দায়ের করা হয়েছে বলে মঙ্গলবার এক টুইট বার্তায় জানিয়েছেন তার আইনজীবী।

স্টর্মি ড্যানিয়েলস এর আসল নাম স্টেফ্যানি ক্লিফোর্ড। তিনি মামলায় দাবি করেছেন ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ার কয়েক বছর আগে তার সঙ্গে সম্পর্ক ছিল।

অস্কারের আসরে দর্শক কমে যাওয়া নিয়ে খোঁচা দিতে গিয়ে ৯০তম অস্কার নিয়ে অদ্ভুত মন্তব্য করেছেন ডোনাল্ড ট্রাম্প। তিনি বলেছেন, আমাদের এখন আর কোনো তারকা নেই, আপনাদের প্রেসিডেন্ট ছাড়া।

প্রেসিডেন্ট ট্রাম্প এক টুইটে লিখেছেন, এবারের অস্কারে ইতিহাসের সবচেয়ে কম দর্শক ছিল। সমস্যা হচ্ছে, আমাদের আর কোনো তারকা নেই, আপনাদের প্রেসিডেন্ট ছাড়া।

সূত্র : বিবিসি, স্কাই নিউজ ও সিএনএন

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.