শরণখোলায় নিখোঁজ স্কুলছাত্রী উদ্ধার
শরণখোলায় নিখোঁজ স্কুলছাত্রী উদ্ধার

শরণখোলায় নিখোঁজ স্কুলছাত্রী উদ্ধার

শরণখোলা (বাগেরহাট) সংবাদদাতা

বাগেরহাটের শরণখোলায় নিখোঁজ স্কুলছাত্রী রাবেয়া (১০) উদ্ধার হয়েছে। বুধবার সকালে ৮টার দিকে উপজেলার বাসস্ট্যান্ড সংলগ্ন বড় ব্রিজের ওপরে স্থানীয় কামাল হোসেন খান নামের এক ব্যক্তি রাবেয়াকে দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে তাকে উদ্ধার করে জিজ্ঞাসাবাদ শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শরণখোলা থানার অফিসার ইন চার্জ (ওসি) মোঃ কবিরুল ইসলাম জানান, স্থানীয় কামাল নামের এক ব্যক্তি সকালে ব্রিজের ওপর রাবেয়াকে দেখে চিনতে পারেন। পরে থানার এসআই শফিকুল ইসলামকে পাঠিয়ে মেয়েটিকে উদ্ধার করা হয়।

ওসি জানান, রাবেয়াকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে কিন্তু সে কিছুই বলছেনা। তার মধ্যে একটা ভীতি কাজ করছে। তবে, সে সুস্থ্য আছে। নিখোঁজের বিষয়টি ব্যাপকভাবে জানাজানি হওয়ায় যারা তাকে তুলে নিয়েছিলো হয়তো ভয়ে তারা ছেড়ে দিয়েছে। আসল সত্য উদ্ঘাটনে অনুসন্ধান চলছে। মেয়েটিকে আপাতত তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ, উপজেলা সদর রায়েন্দা খাদ্য গুদাম সংলগ্ন এলাকার বাসিন্দা হতদরিদ্র শহিদুল ইসলাম মীরের মেয়ে রাবেয়া আক্তার (১০) গত ৫ মার্চ (সোমবার) নিখোঁজ হয়। রাবেয়া রায়েন্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.