উপদেষ্টার পদত্যাগ, পর্ন তারকার মামলা ও বেফাঁস মন্তব্যে বেকায়দায় ট্রাম্প
উপদেষ্টার পদত্যাগ, পর্ন তারকার মামলা ও বেফাঁস মন্তব্যে বেকায়দায় ট্রাম্প

উপদেষ্টার পদত্যাগ, পর্ন তারকার মামলা ও বেফাঁস মন্তব্যে বেকায়দায় ট্রাম্প

নয়া দিগন্ত অনলাইন

কিছুদিন ধরেই ট্রাম্প প্রশাসনের শীর্ষ উচ্চপদস্থ অনেকে বিদায় নিচ্ছেন। এরই ধারাবাহিকতায় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের শীর্ষ অর্থনৈতিক উপদেষ্টা গ্যারি কন পদত্যাগ করতে যাচ্ছেন। মঙ্গলবার হোয়াইট হাউজের পক্ষ থেকে এটি জানানো হয়েছে। প্রেসিডেন্ট ট্রাম্পের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত হোপ হিকস গেলো সপ্তাহে পদত্যাগ করেন। তিনি ছিলেন হোয়াইট হাউজের যোগাযোগ বিভাগের প্রধান।

অন্যদিকে ট্রাম্পের বিরুদ্ধে মামলা করেছেন পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস। তিনি দাবি করেছেন, তার সঙ্গে যৌন সম্পর্ক গোপন রাখার বিষয়ে কোনো চুক্তি হয়নি। তাই সেটি অকার্যকর। ক্যালিফোর্নিয়ার রাজ্য আদালতে ওই মামলা দায়ের করা হয়েছে বলে মঙ্গলবার এক টুইট বার্তায় জানিয়েছেন তার আইনজীবী। স্টর্মি ড্যানিয়েলস এর আসল নাম স্টেফ্যানি ক্লিফোর্ড। তিনি মামলায় দাবি করেছেন ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ার কয়েক বছর আগে তার সঙ্গে সম্পর্ক ছিল।

অস্কারের আসরে দর্শক কমে যাওয়া নিয়ে খোঁচা দিতে গিয়ে ৯০তম অস্কার নিয়ে অদ্ভুত মন্তব্য করেছেন ডোনাল্ড ট্রাম্প। তিনি বলেছেন, আমাদের এখন আর কোনো তারকা নেই, আপনাদের প্রেসিডেন্ট ছাড়া। প্রেসিডেন্ট ট্রাম্প এক টুইটে লিখেছেন, এবারের অস্কারে ইতিহাসের সবচেয়ে কম দর্শক ছিল। সমস্যা হচ্ছে, আমাদের আর কোনো তারকা নেই, আপনাদের প্রেসিডেন্ট ছাড়া।

 

সূত্র : বিবিসি, স্কাই নিউজ ও সিএনএন

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.