রংপুরে বন্দুকযুদ্ধে ১ ডাকাত নিহত : আটক ৩

রংপুর অফিস

রংপুর মহানগরীর মুন্সীপাড়ায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ প্রিন্স নামে এক ডাকাত নিহত হয়েছে। এসময় তিনজনেক গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার সময় ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।

কোতোয়ালি থানার ইনচার্জ বাবুল মিঞা নয়া দিগন্তকে জানান, বুধবার ভোরে নগরীর মুন্সীপাড়া কবরস্থানের সামনের একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি করতে করতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ পাল্টা গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই প্রিন্স নামের এক ডাকাত নিহত হয়। এছাড়াও বাপ্পী নামের এক ডাকাত আহত হয়। তাকেসহ আরও ৩ জনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। এছাড়াও ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুট্যারগান, এক রাউন্ড গুলি ও তিনটি রামদা উদ্ধার করেছে।

কোতোয়ালি থানা পুলিশের ওসি (তদন্ত) আব্দুল আজিজ নয়া দিগন্তকে জানান, নিহত ডাকাতের লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে এবং আহত ডাকাতকে চিকিত্সার জন্য ওই মেডিকেলে ভর্তি করা হয়েছে। তবে নিহত ও আটক ডাকাতদের পরিচয় ও ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে। তাদের বাড়ি খুলনায় বলে প্রাথমিক তথ্যে জানা গেছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.