ত্রিশালে নসিমন চাপায় স্কুলছাত্র নিহত

ত্রিশাল (ময়মনসিংহ) সংবাদদাতা

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার সম্মুখ বইলর নামক স্থানে নসিমনের চাপায় মহাদেব পাল (৮) নামে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা প্রায় ঘন্টাব্যাপী ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, বুধবার সকাল ৯টার দিকে স্কুলে যাওয়ার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় ট্রাফিক আইন অমান্য করে উল্টোপথে আসা একটি নসিমন ওই শিক্ষার্থীকে চাপা দেয়। পরে স্থানীয়রা উদ্ধার করে মহাদেবকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মহাদেব পাল সম্মুখ বইলর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। সে স্থানীয় পালপাড়া এলাকার স্বর্গীয় জগদিশ চন্দ্র পালের ছেলে।

স্কুলছাত্র নিহতের ঘটনায় স্থানীয় বিক্ষুব্ধ জনতা প্রায় ঘন্টাব্যাপী ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখে। পরে ত্রিশাল থানা পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয় জনতা। চালক পালিয়ে গেলেও নসিমনটি আটক করে পুলিশ।

ত্রিশাল থানার ওসি (তদন্ত) ফায়েজুর রহমান জানান, উত্তেজিত জনতা মহাসড়ক অবরোধ করলে আমাদের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয় তারা। ঘাতক নসিমনটি আটক করা হয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.