উত্ত্যক্ত করায় কয়েকজন পুরুষকে পিটিয়েছেন সৌদি নারী
উত্ত্যক্ত করায় কয়েকজন পুরুষকে পিটিয়েছেন সৌদি নারী

উত্ত্যক্ত করায় কয়েকজন পুরুষকে পিটিয়েছেন সৌদি নারী

নয়া দিগন্ত অনলাইন

উত্ত্যক্ত করার অভিযোগে কয়েকজন পুরুষকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়েছেন এক নারী। সৌদি আরবের রাজধানী রিয়াদে এই ঘটনা ঘটেছে। রিয়াদের একটি পার্কে হাটার সময় কয়েকজন পুরুষ মিলে নারীকে উত্ত্যক্ত করে। খালিজ টাইমস খবরটি নিশ্চিত করেছে।

সামাজিক মাধ্যমে এ ঘটনার একটি ভিডিও ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। এতে দেখা যায়, অনেকেই ওই নারীকে ঘিরে ধরে আছে। এসময় ওই নারী লাঠি নিয়ে কয়েকজনের দিকে তেড়ে যান এবং তাদের মারপিট করেন।

নাটকীয় ওই ভিডিও দৃশ্যে দেখা যায়, লাঠি নিয়ে বিক্ষিপ্তভাবে পুরুষদের আঘাত করছেন ওই নারী। এসময় অনেকেই আঘাত থেকে বাঁচতে পালিয়ে যাচ্ছেন। চুল না ঢেকে রাখায় তাকে পুরুষরা উত্ত্যক্ত করেছে বলে ব্রিটিশ দৈনিক ডেইলি মেইল এক প্রতিবেদনে জানিয়েছে।

হয়রানির বিরুদ্ধে রুখে দাঁড়ানোয় অনলাইনে অনেকেই ওই নারীর প্রশংসা করছেন। তবে তার এ কাজের মিশ্র প্রতিক্রিয়াও দেখা গেছে। ইন্টারনেট ব্যবহারকারী একজন সৌদি ওই নারীর সাহসের প্রশংসা করেছেন। অপর এক ব্যবহারকারী তাকে ‘সৌদির অলৌকিক নারী’ বলে মন্তব্য করেছেন।

তবে পার্কে আসা সাধারণ মানুষের মাঝে আতঙ্ক তৈরির জন্য অনেকেই ওই নারীর সমালোচনা করেছেন। কিছু গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, এ ঘটনার পর রীতিমতো সামাজিক যোগাযোগ মাধ্যমে সেলিব্রেটিতে পরিণত হয়েছেন তিনি। অনেকেই তার সাথে সেলফি তুলে তা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করছেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.