ঈশ্বরগঞ্জের ২৩ বিএনপি নেতার জামিন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জামিন পেলেন ২৩ বিএনপি নেতা। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে ৬ ও ৮ ফেব্রুয়ারি বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত দুই মামলায় হাইকোর্ট থেকে গতকাল সোমবার আগাম জামিন পেয়েছেন তারা।

জানা যায়, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক একেএম হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম ভূইয়া মনিসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের ২৩ নেতাকর্মী গতকাল সোমবার জামিন আবেদন করে হাইকোর্টের একটি বেঞ্চে। পরে শুনানি শেষে তাদের ৪ সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন হাইকোর্ট বেঞ্চ।

জামিনপ্রাপ্তরা হলেন, সাধারণ সম্পাদক একেএম হারুন অর রশিদ, উপজেলা বিএনপির সংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম ভূইয়া মনি, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নুরে আলম জিকু, ফরিদ উদ্দিন, উপজেলা যুবদলের সভাপতি মোস্তাফিজুর রহমান জুয়েল, সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন নয়ন, উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তারেক ইবনে মুজিব, সহ-সভাপতি আমিনুল ইসলাম ভূঞা রনি, বিএনপি নেতা শাহজাহান ভূঞা, ইছব আলী, আব্দুল্লাহ-আল ফারুক,আবুল কালাম, যুবদল নেতা এমডি রতন, খালেক সরকার,রফিক, আলমগীর, ছাত্রদল নেতা আবু নাঈদ, ফরহাদ চকদার, হারুন প্রমুখ।

দু’টি মামলাই পরিচালনা করেন কেন্দ্রীয় বিএনপির আইনবিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল।

উপজেলা বিএনপির সাধরণ সম্পাদক একেএম হারুন অর রশিদ জানান, সোমবার হাইকোর্টের একটি বেঞ্চে ৬ ও ৮ ফেব্রুয়ারি ঈশ্বরগঞ্জ বিএনপি নেতাকর্মীদের নামে পুলিশের দায়ের করা দু’টি মিথ্যা মামলায় জামিন প্রার্থনা করলে হাইকোর্ট ৪ সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.