দিনাজপুরে মা-মেয়ের লাশ উদ্ধার, স্বামী পলাতক
দিনাজপুরে মা-মেয়ের লাশ উদ্ধার, স্বামী পলাতক

দিনাজপুরে মা-মেয়ের লাশ উদ্ধার, স্বামী পলাতক

দিনাজপুর সংবাদদাতা

দিনাজপুরের বিরামপুর উপজেলায় নিজ শিশু কন্যাকে হত্যা করে আত্মহত্যা করেছেন সুমী আক্তার লতিফা (৩৫) নামে এক মা। গত রোববার রাতে দিনাজপুরের বিরামপুর উপজেলার পলিখিয়ার মাহমুদপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই স্বামী লাপাত্তা হয়েছে।

এলাকাবাসী জানায়, সুমী আক্তার লতিফা বিরামপুর উপজেলার পলিখিয়ার মাহমুদ গ্রামের তোফাজ্জল হোসেনের স্ত্রী ও শিশু কন্যা নাসরিন আক্তার (৯) খিয়ার মাহমুদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

২নং কাটলা ইউপি চেয়ারম্যান নাজির হোসেন জানান, রোববার বিকেলে স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে বেরিয়ে যায় স্বামী তোফাজ্জল হোসেন। এরপর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার শয়নকক্ষে সুমী আক্তারের ঝুলন্ত লাশ এবং শিশুকন্যা নাসরিন আক্তারের লাশ ঘরের মধ্যে পড়ে থাকতে দেখা যায়। তিনি আরো জানান, শিশুটির মুখে বিষের গন্ধ ছিল। সে থেকেই ধারণা করা হচ্ছে শিশু কন্যাকে বিষ খাইয়ে হত্যা করার পর মা নিজেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এই ঘটনার পর স্বামী তোফাজ্জল হোসেন পলাতক রয়েছেন।
এ ব্যাপারে বিরামপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সেনবাগে ছাদ থেকে পড়ে গৃহবধূ আহত
সেনবাগ (নোয়াখালী) সংবাদদাতা

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের শায়েস্তানগর গ্রামের ৫ তলা বিল্ডিংয়ের ছাদ থেকে পড়ে জান্নাতুল ফেরদ্উাস প্রকাশ ডলি (২৮) নামের এক গৃহবধূ মারাত্মক আহত হয়েছেন। রোববার রাত সাড়ে ৯টার দিকে শায়েস্তানগর গ্রামের মুরহুম সুলতান আহম্মদ সড়কের ইসলামিয়া ভিলায় ওই দুর্ঘটনা ঘটেছে।

ডলি ওই বাড়ির ৪র্থতলার ভাড়াটিয়া হিসাবে থাকতো। তার স্বামীর বাড়ি একই উপজেলার নবীপুর ইউনিয়নের চন্দেরহাট গ্রামে। তার স্বামী আবুধাবী প্রবাসি। ডলি দুই সন্তানে জননী। এবং ইয়ারপুর গ্রামের নেওয়াজ মিয়ার বাড়ি (বুড়িয়ার পুতের বাড়ির) আলী আহম্মদের মেয়ে।


স্থানীয়রা জানায়,কয়েক মাস আগে ডলি ইসলামিয়া ভিলায় দ্বীন ইসলামের ভাড়াটিয়া হিসাবে ওঠে। কয়েকদিন আগে তার গর্ভের একটি সন্তান নষ্ট হয়ে গেলে সে মানুষিক বিকাগ্রস্ত হয়ে পড়ে ও ভূতের আসর করে তার ওপর।

এরপর রোববার রাত সাড়ে ৯টার দিকে সে ওই বিল্ডিংয়ের ৫তলার ছাদ ওঠে যায়। যার একপর্যায়ে ছাঁদ থেকে পড়ে দুই হাত,পা ভেঙ্গে গিয়ে গুরুতর আহত হয়। এসময় স্থানীয় তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে ছমির মুন্সির হাট বাজারের সেবা মেডিকেলে ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে  রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তার অবস্থা সঙ্কটাপন্ন বলে জানা গেছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.