সেনবাগে ছাঁদ থেকে পড়ে গৃহবধু আহত

সেনবাগ (নোয়াখালী) সংবাদদাতা

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের শায়েস্তানগর গ্রামের ৫তলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে জান্নাতুল ফেরদ্উাস প্রকাশ ডলি (২৮) নামের এক গৃহবধু মারাত্বক আহত হয়েছেন। রোববার রাত সাড়ে ৯টার দিকে শায়েস্তানগর গ্রামের মুরহুম সুলতান আহম্মদ সড়কের ইসলামিয়া ভিলায় ওই দুর্ঘটনাট ঘটেছে।
ডলি ওই বাড়ির ৪র্থতলার ভাড়াটিয়া হিসাবে থাকতো। তার স্বামীর বাড়ি একই উপজেলার নবীপুর ইউনিয়নের চন্দেরহাট গ্রামে। তার স্বামী আবুধাবী প্রবাসি। ডলি দুই সন্তানে জননী। এবং ইয়ারপুর গ্রামের নেওয়াজ মিয়ার বাড়ি (বুড়িয়ার পুতের বাড়ির) আলী আহম্মদের মেয়ে।
স্থানীয়রা জানায়,কয়েকমাস আগে ডলি ইসলামিয়া ভিলায় দ্বীন ইসলামের ভাড়াটিয়া হিসাবে ওঠে। কয়েকদিন আগে তার গর্ভের একটি সন্তান নষ্ট হয়ে গেলে সে মানুষিক বিকাগ্রস্থ হয়ে পড়ে ও ভুতের আসর করে তার ওপর।
এরপর রোববার রাত সাড়ে ৯টার দিকে সে ওই বিল্ডিংয়ের ৫তলার ছাঁদ ওঠে যায়। যার একপর্যায়ে ছাঁদ থেকে পড়ে দুই হাত,পা ভেঙ্গে গিয়ে গুরুত্বর আহত হয়। এসময় স্থানীয় তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে ছমির মুন্সির হাট বাজারের সেবা মেডিকেলে ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে সেখানে অবস্থার অবনতি হলে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তার স্কংটাপন্ন বলে জানাগেছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.